সাইফের নেতৃত্বে ভারত সফরে অনূর্ধ্ব-২৩ দল

ক্রিকেট, খেলা

স্পেশাল করেসপন্ডেন্ট,বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-30 12:53:32

মঙ্গলবার ভারত সফরে ঢাকা ছাড়ছে বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দল। ভারতীয় অনূর্ধ্ব-২৩ দলের সঙ্গে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজ খেলবে জুনিয়র টাইগাররা। এই লড়াইয়ের জন্য সোমবার ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। দলের নেতৃত্বে আছেন অলরাউন্ডার সাইফ হাসান।

শক্তিশালী দল নিয়েই সফরে যাচ্ছেন যুবারা। যেখানে ডাক পেয়েছেন জাতীয় দল থেকে ছিটকে পড়া ক্রিকেটার আরিফুল হক। একইভাবে টি-টুয়েন্টি দল থেকে বাদ পড়া মেহেদি হাসানকেও রাখা হয়েছে দলে।

ভারত অনূর্ধ্ব-২৩ দলে আছেন ব্যাটসম্যান ইয়াসির আলী চৌধুরী, আল আমিন জুনিয়র ও জাকির হাসান। স্পিনে মেহেদির পাশাপাশি জায়গা পেলেন তানভীর ইসলাম। পেস বোলিংয়ের দ্বায়িত্ব সামলাবেন পেসার মানিক খান, সুমন খান, রবিউল হক আর শফিকুল ইসলাম।

১৭ সেপ্টেম্বর, মঙ্গলবারই সফরের উদ্দেশ্যে ঢাকা ছাড়ার কথা যুব দলের। ভারতের রায়পুরে আগামী ১৯, ২১, ২৩, ২৫ ও ২৭ সেপ্টেম্বর পাঁচটি ওয়ানডে ম্যাচ খেলবে তারা।

বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দল-

সাইফ হাসান (অধিনায়ক), ফারদিন হাসান, মাহিদুল ইসলাম, ইয়াসির আলী চৌধুরী, আল আমিন জুনিয়র, জাকির হাসান, জাকের আলী, আরিফুল হক, তানভীর ইসলাম, মেহেদি হাসান, মানিক খান, শফিকুল ইসলাম, সুমন খান, রবিউল হক ও সাব্বির হোসেন।

এ সম্পর্কিত আরও খবর