মিরপুরে টিকিটের মূল্য ১০০ থেকে ২০০০ টাকা

ক্রিকেট, খেলা

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-30 01:54:18

আগামী শুক্রবার থেকে শুরু হচ্ছে ত্রিদেশীয় ক্রিকেট টুর্নামেন্ট। যার অফিসিয়াল নাম ‘ও ভাই টি-টুয়েন্টি সিরিজ।’ রাইড শেয়ারিং সার্ভিস সিরিজটির স্পন্সর। বাংলাদেশ, আফগানিস্তান ও জিম্বাবুয়ে তিন দেশকে নিয়ে এই লড়াই মাঠে বসে দেখতে পাবেন দর্শকরা। বৃহস্পতিবার থেকেই পাওয়া যাবে প্রথম তিন ম্যাচের টিকিট।

শুক্রবার বাংলাদেশ-জিম্বাবুয়ে ম্যাচে শুরু মাঠের লড়াই। পরের দিন আফগানিস্তানের প্রতিপক্ষ জিম্বাবুয়ে। ১৫ সেপ্টেম্বর আফগানদের সঙ্গে লড়বে সাকিব আল হাসানরা।

এই তিন ম্যাচের টিকিট বৃহস্পতিবার থেকেই মিলবে মিরপুরের সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের টিকিট বুথে। সকাল সাড়ে নয়টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত কেনা যাবে টিকিট। বুধবার এই খবর নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

সিরিজের সর্বনিম্ম টিকিটের মূল্য ১০০ টাকা। সর্বোচ্চ মূল্য ২,০০০ টাকা।

মিরপুরের শেরেবাংলায় বিসিবির হসপিটালিটি লাউঞ্জে বসে খেলা দেখতে হলে গুনতে হবে দুই হাজার টাকা। গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য ১০০০ টাকা। ভিআইপি স্ট্যান্ডে বসে খেলা দেখতে হলে খরচ করতে হবে ৫০০ টাকা।

শহীদ জুয়েল ও শহীদ মুশতাক স্ট্যান্ডের টিকিটের মূল্য ৩০০ টাকা। উত্তর ও দক্ষিণের স্ট্যান্ডে ১৫০ টাকা। আর উত্তরদিকের স্ট্যান্ডের টিকিট মিলবে ১০০ টাকায়।

সিরিজে প্রতিটি দল দুইবার করে একে অপরের সঙ্গে লড়বে। সিরিজের লিগ পর্বের প্রথম তিন ম্যাচ মিরপুরে। শেষ তিন ম্যাচ চট্টগ্রামে। ২৪ সেপ্টেম্বর ফাইনাল, মিরপুরের হোম অব ক্রিকেটে। এর মধ্যে চট্টগ্রামের তিনটি ম্যাচের মূল্য এখনো জানায়নি বিসিবি।

দেখে নিন ‘ও ভাই’ টি-টুয়েন্টি সিরিজের সূচি

ম্যাচ

তারিখ

ভেন্যু

বাংলাদেশ-জিম্বাবুয়ে

১৩ সেপ্টেম্বর

মিরপুর

আফগানিস্তান-জিম্বাবুয়ে

১৪ সেপ্টেম্বর

মিরপুর

বাংলাদেশ-আফগানিস্তান

১৫ সেপ্টেম্বর

মিরপুর

বাংলাদেশ-জিম্বাবুয়ে

১৮ সেপ্টেম্বর

চট্টগ্রাম

আফগানিস্তান-জিম্বাবুয়ে

২০ সেপ্টেম্বর

চট্টগ্রাম

বাংলাদেশ-আফগানিস্তান

২১ সেপ্টেম্বর

চট্টগ্রাম

ফাইনাল

২৪ সেপ্টেম্বর

মিরপুর

# প্রতিটি ম্যাচ শুরু হবে সন্ধ্যা ৬টায়।

এ সম্পর্কিত আরও খবর