জয় দিয়ে শুরু শাহরুখের ত্রিনবাগোর

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-24 23:49:09

জয় দিয়ে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) সপ্তম আসরে শুভ সূচনা করেছে ত্রিনবাগো নাইট রাইডার্স। জেমস নিশামের অলরাউন্ড আর কাইরন পোলার্ডের ব্যাটিং নৈপুণ্যে প্রতিপক্ষ সেন্ট কিটস এন্ড নেভিস প্যাট্রিয়টসকে ১১ রানে ধরাশায়ী করেছে আসরের টানা দুই বারের চ্যাম্পিয়নরা। গ্যালারি থেকে দলের সেই জয় উপভোগ করেন মালিক বলিউড অভিনেতা শাহরুখ খান।

পোর্ট অব স্পিনে টস হেরে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৫২ রান সংগ্রহ করে ত্রিনবাগো। জবাবে ১৯.৪ ওভারে ১৪১ রানে গুটিয়ে যায় সেন্ট কিটস এন্ড নেভিস প্যাট্রিয়টস।

ব্যাট হাতে নেমে শুরুতেই হোঁচট খেয়ে বসে বলিউড বাদশাহ শাহরুখ খানের দল। দলীয় ২০ রানেই হারিয়ে ফেলে সুনীল নারাইন, টায়ন ওয়েবস্টার ও লেন্ডল সিমন্সকে।

চতুর্থ উইকেটে দিনেশ রামদিন ও জেমস নিশামের ৬০ রানের দুরন্ত জুটিতে বিপদ কাটিয়ে উঠে ত্রিনবাগো। নিশাম ৩৩ করে সাজঘরে ফিরলেও পোলার্ডের (৪৭) সঙ্গে ৫৪ রানের পার্টনারশিপে দলকে আরো ভালো অবস্থানে নিয়ে যান রামদিন (৩৩ রান)।

প্যাট্রিয়টসের হয়ে তিনটি করে উইকেট নেন শেলডন কট্রেল ও রায়াদ এমরিট।

লক্ষ্য তাড়া করতে নেমে শুরুটা ভালোই করে ছিল প্যাট্রিয়টস। এভিন লুইস (৩৬) ও কর্ন ওটলি (২৫) উদ্বোধনী জুটিতে ৪৭ রান তুলে নেন। কিন্তু পরে আর ধারাবাহিকতা ধরে রাখতে পারেননি তারা। শুরু হয়ে যায় ব্যাটসম্যানদের আসা যাওয়ার মিছিল। মোহাম্মদ হাফিজ ১৬, ফ্যাবিয়ান অ্যালেন ৩০ ও উসামা মির ২৪ করেও দলকে জেতাতে পারেননি।

ব্যাট হাতে জ্বলে উঠার পর বল হাতেও ঝড় তুলেন ম্যাচ সেরা জেমস নিশাম। ১৮ রানে নেন তিন উইকেট। মোহাম্মদ হাসনাইনও তিনটি উইকেট শিকার করেন।

এ সম্পর্কিত আরও খবর