ডিআরইউ মিডিয়া ফুটবলে বার্তাটোয়েন্টিফোর

ফুটবল, খেলা

সিনিয়র করেসপন্ডেন্ট,বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-27 20:33:48

আগামী বৃহস্পতিবার শুরু হচ্ছে ওয়ালটন-ডিআরইউ মিডিয়া ফুটবল টুর্নামেন্ট-২০১৯। ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) আয়োজনে ও ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় এই টুর্নামেন্ট চলবে ২৯ আগস্ট পর্যন্ত। রাজধানীর ক্যাপ্টেন এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে বৃহস্পতিবার সকালে এই টুর্নামেন্টের উদ্বোধন হবে।

এবারের আসরে খেলবে দেশের প্রথম মাল্টিমিডিয়া অনলাইন নিউজপোর্টাল বার্তাটোয়েন্টিফোর.কম। সব মিলিয়ে ৪০টি গণমাধ্যমের রিপোর্টাররা অংশ নেবেন এবারের টুর্নামেন্টে। প্রতি গ্রুপের চ্যাম্পিয়ন দল কোয়ার্টার ফাইনালে উঠে যাবে।

নকআউট পদ্ধতিতে ৪০ দল ৮টি গ্রুপে ভাগ হয়ে লড়বে। বার্তাটোয়েন্টিফোর.কম রয়েছে গ্রুপ-জি'তে। যেখানে তাদের প্রতিপক্ষ জিটিভি, ইত্তেফাক, আলোকিত বাংলাদেশ এবং বাসস।

মঙ্গলবার (২০ আগস্ট) ডিআরইউ সভাপতি ইলিয়াস হোসেনের সভাপতিত্বে সাগর-রুনি মিলনায়তনে অনুষ্ঠিত ড্র অনুষ্ঠানে এসব তথ্য জানান ক্রীড়া সম্পাদক শফিকুল ইসলাম শামীম। এ সময় পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফ এম ইকবাল বিন আনোয়ার ডন, ডিআরইউ অর্থ সম্পাদক জিয়াউল হক সবুজ, সাংগঠনিক সম্পাদক আফজাল বারী, দফতর সম্পাদক মো. জেহাদ হোসেন চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ মাহমুদ এ রিয়াতসহ অনেকেই উপস্থিত ছিলেন।

টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল পাবে ট্রফি, মেডেল ও ৩০ হাজার টাকা প্রাইজমানি। রানার্স-আপ দল ট্রফি, মেডেলের সঙ্গে পাবে ২০ হাজার টাকা প্রাইজমানি। প্রত্যেকটি দল প্রতি ম্যাচে ১ হাজার টাকা করে ম্যাচ ফি পাবে। গ্রুপ পর্বের প্রতিটি ম্যাচের ম্যাচসেরা খেলোয়াড় ক্রেস্ট পাবেন।

টুর্নামেন্টের গ্রুপিং-

গ্রুপ-এ: ১. আমাদের সময় ২. ডেইলি সান ৩.বাংলাদেশ পোস্ট ৪.বাংলা ট্রিবিউন ৫. চ্যানেল ২৪
গ্রুপ-বি: ১. এটিএন বাংলা ২. সময়ের আলো ৩. ভোরের কাগজ ৪. রাইজিং বিডি ৫. জনকন্ঠ
গ্রুপ-সি: ১. বাংলাভিশন ২. নয়া দিগন্ত ৩. বাংলাদেশের খবর ৪. ইনকিলাব ৫. আমাদের অর্থনীতি
গ্রুপ-ডি: ১. চ্যানেল আই ২. কালের কন্ঠ ৩. দ্য ইন্ডিপেন্ডেন্ট ৪. মানবজমিন ৫. জাগোনিউজ২৪
গ্রুপ-ই: ১. এসএ টিভি ২. আজকালের খবর ৩. সারাবাংলা.নেট ৪. বাংলাদেশ টেলিভিশন ৫. বিডিনিউজ২৪.কম
গ্রুপ-এফ: ১. আরটিভি ২. আমার সংবাদ ৩. যুগান্তর ৪. এটিএন নিউজ ৫. বাংলাদেশ প্রতিদিন
গ্রুপ-জি: ১. বার্তাটোয়েন্টিফোর.কম ২. জিটিভি ৩. ইত্তেফাক ৪. আলোকিত বাংলাদেশ ৫. বাসস
গ্রুপ-এইচ: ১. এনটিভি ২. নাগরিক টিভি ৩. ঢাকা টাইমস ৪. সংগ্রাম ৫. জাগরণ।

এ সম্পর্কিত আরও খবর