পগবার পেনাল্টি মিস, আটকে গেল ম্যানইউ

ফুটবল, খেলা

সিনিয়র করেসপন্ডেন্ট,বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-31 01:06:40

শেষ অব্দি ভিলেন পল পগবা। তার পেনাল্টি মিসেই আক্ষেপে পুড়ল ম্যানচেস্টার ইউনাইটেডের ভক্তরা। চেলসিকে ৪-০ গোলে উড়িয়ে শুরু করা দলটাই কীনা এবার মুদ্রার অন্য পিঠটাও দেখল। ইংলিশ প্রিমিয়ার লিগে নিজেদের দ্বিতীয় ম্যাচে উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্সের মাঠে খেলতে নেমে জয় অধরা ম্যানইউর।

প্রতিপক্ষের মাঠে সোমবার রাতে ১-১ গোলে ড্র নিয়ে মাঠ ছাড়ে রেড ডেভিলরা।

অবশ্য ম্যাচের শুরু থেকে শেষ, পুরোটা জুড়েই দাপট ছিল ম্যানচেস্টার ইউনাইটেডেরই। খেলার ২৭ মিনিটে এগিয়েও যায় ওল্ড ট্র্যাফোর্ডের ক্লাবটি। মার্কাস র‌্যাশফোর্ডের পাসে নিশানা খুঁজে নেন অ্যান্তোনিও মার্সিয়াল। ম্যানইউর হয়ে সব মিলিয়ে এটি তার পঞ্চাশ নম্বর গোল!

তবে এই ব্যবধানটা ধরে রাখা হয়নি। ৫৫তম মিনিটে খেলায় সমতা ফেরান রুবেন নেভেস (১-১)। তবে খেলার ৬৭তম মিনিটে এগিয়ে যেতে পারতো রেড ডেভিলরা। কিন্তু হতাশ করেন দলের ফরাসি মিডফিল্ডার পগবা। তার পেনাল্টি শট আটকে দেন উলভারের গোলরক্ষক রুই পাত্রিসিও। পেনাল্টি অবশ্য আদায় করে নিয়েছিলেন পগবাই!

এভাবেই বল দখলে এগিয়ে (৬৫%) থেকেও পয়েন্ট হারাল ম্যানইউ। নিজেদের মাঠে এক পয়েন্ট তুলে নিয়েছে  উলভারহ্যাম্পটন।

প্রিমিয়ার লিগে আগের রাতেই লেস্টার সিটির সঙ্গে ১-১ গোলে ড্র করেছিল চেলসি। কোচ হিসেবে স্ট্যামফোর্ড ব্রিজে ফিরে টানা দুই ম্যাচে জয় অধরা থাকল ফ্রাঙ্ক ল্যাম্পার্ডের। ম্যানইউর বিপক্ষে বড় হারে শুরু হয় তার মিশন!

এ সম্পর্কিত আরও খবর