কোচ ল্যাম্পার্ডের মুখে হাসি নেই!

ফুটবল, খেলা

সিনিয়র করেসপন্ডেন্ট,বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-30 09:33:58

আরও একটি ম্যাচে হতাশা নিয়েই ফিরতে হলো ফ্রাঙ্ক ল্যাম্পার্ডকে। কোচ হিসেবে নাম লিখিয়ে টানা দুই ম্যাচে জয় অধরা! এবার ইংলিশ প্রিমিয়ার লিগে লেস্টার সিটির সঙ্গেও পারল না চেলসি। রোববার রাতে স্ট্যামফোর্ড ব্রিজে ১-১ গোলে ড্র নিয়ে মাঠ ছাড়ে ব্লুজরা!

যদিও প্রথমে এগিয়ে গিয়েছিল ফেভারিটরাই। ব্যবধান গড়ে দেন চেলসির ম্যাসন মাউন্ড। কিন্তু এরপর সমতা ফেরান লেস্টার সিটির উইলফ্রেড এনডিডি।

নিজেদের মাঠে খেলার সাত মিনিটে লিড নেয় ল্যাম্পার্ডের দল। ম্যাসন মাউন্ট অসাধারণ দক্ষতায় এগিয়ে দেন দলকে। সমতায় ফিরতে বেশ কিছুক্ষণ অপেক্ষা করতে হয়েছে লেস্টারকে। ৬৭তম মিনিটে নিশানা খুঁজে নেন এনডিডি।

এনিয়ে টানা দুই ম্যাচে জয়ের দেখা পেলো না চেলসি। এবারের প্রিমিয়ার লিগে নিজেদের প্রথম ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে ০-৪ গোলে হেরে শুরু। তারপর এই ড্র! কোচ ল্যাম্পার্ডের মুখে হাসি নেই!

এদিকে নেইমারকে ছাড়া লিগ ওয়ানে খেলতে নেমে এবার হার দেখল প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। রোববার রাতে রেনের মাঠে ১-২ গোলে হেরেছে ফেভারিটরা।  ম্যাচের ৩৬তম মিনিটে ডি সিলভার পাস থেকে বল পেয়ে দলকে এগিয়ে দেন এদিনসন কাভানি। এরপর এমবায়ে নিয়াংয়ের গোলে ম্যাচে ফেরে রেনে।

এর আগে নিমকে ৩-০ গোলে হারিয়ে লিগ ওয়ানের পথচলা শুরু করে চ্যাম্পিয়ন পিএসজি।

এ সম্পর্কিত আরও খবর