মালিঙ্গার বিদায়ী ম্যাচ তাহলে বৃষ্টিতেই বিষাদময় হচ্ছে!

ক্রিকেট, খেলা

স্পোর্টস এডিটর, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-30 11:46:00

বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচে বৃষ্টি যেন পিছুই ছাড়ছে না! বিশ্বকাপে বৃষ্টিতে বাংলাদেশের একটা ম্যাচ পন্ড হয়েছিলো, যে ম্যাচে প্রতিপক্ষ ছিলো শ্রীলঙ্কা। খেলা তো দুরের কথা, সেই ম্যাচে বৃষ্টির তোড়ে টসই হয়নি!

ব্রিস্টলের সেই ম্যাচের পর বৃষ্টির এখন কলম্বোতে এসেও বাংলাদেশ-শ্রীলঙ্কার পিছু নিয়েছে। প্রেমাদাসা স্টেডিয়ামে তিন ম্যাচের সিরিজের প্রথম ম্যাচ অনুষ্ঠিত হবে ২৬ জুলাই, শুক্রবার। দিন-রাতের এই ম্যাচের মধ্য দিয়েই লঙ্কান লিজেন্ড লাসিথ মালিঙ্গা আর্ন্তজাতিক ক্রিকেটকে গুডবাই জানাবেন। মালিঙ্গার বিদায় ম্যাচের জন্য বিশাল সব আয়োজন ঠিক করে রেখেছে শ্রীলঙ্কা। দুদিন আগে থেকেই এই ম্যাচের সব টিকেট বিক্রি হয়ে গেছে। স্টেডিয়ামের টিকেট ঘরের দরজায় পোষ্টার ঝুলছে- সোল্ড আউট!

তবে কলম্বোর বেরসিক বৃষ্টিতে মালিঙ্গার বিদায় ম্যাচ আদৌ হতে দেবে কিনা-তা নিয়ে যথেষ্ট শঙ্কা রয়েছে।

প্রেমাদাসায় বৃহস্পতিবার বাংলাদেশ দল ফ্লাডলাইটে অনুশীলন করছিলো। সন্ধ্যার সেই অনুশীলনের পুরোটা শেষ করতে পারেনি বাংলাদেশ। হঠাৎ আসা বৃষ্টিতে অনুশীলন অর্ধেক রেখেই ড্রেসিংরুমে ফিরতে হয় পুরো দলকে। কলম্বোর আবহাওয়া অফিস শুক্রবার ম্যাচের দিনেও কোনো সুখবর কিছু দিচ্ছে না। বৃষ্টি যে হবেই তা নিশ্চিত। আবহাওয়া অফিস জানাচ্ছে বৃষ্টির সম্ভাবনা শতকরা ৮০ ভাগ! তাও আবার যেনতেন না। ২৬ জুলাই কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়াম সংলগ্ন খেত্তামারা এলাকায় ৫৫.৬০ মিলিমিটার বৃষ্টিপাত হবে বলে আবহাওয়া বিভাগ জানিয়েছে। সকাল, দুপুর ও রাতে মাঝারি বা ভারী বৃষ্টিপাত হতে পারে। আর কেবল সন্ধ্যায় শুধু হালকা বৃষ্টির কথা জানাচ্ছে কলম্বোর আবহাওয়া দপ্তর। অর্থাৎ শুক্রবার ২৬ জুলাই, সিরিজের প্রথম ওয়ানডের সকাল থেকে রাত পর্যন্ত বৃষ্টিময় দিন!

লাসিথ মালিঙ্গার বিদায় ম্যাচ তাহলে বৃষ্টিতেই বিষাদময় হচ্ছে!

এ সম্পর্কিত আরও খবর