রাজশাহী কিংসেই থাকছেন ক্লুজনার

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-26 06:25:20

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) গত আসরে রাজশাহী কিংসের প্রধান কোচ হিসেবে দায়িত্ব পালন করেন ল্যান্স ক্লুজনার। ডিসেম্বরে অনুষ্ঠেয় বিপিএলের আগামী আসরেও একই দলে থাকছেন তিনি। মানে রাজশাহীতেই থেকে যাচ্ছেন দক্ষিণ আফ্রিকার সাবেক এ তারকা অলরাউন্ডার।

টুর্নামেন্টের আগামী আসরকে সামনে রেখে রাজশাহী কিংসের সঙ্গে ক্লুজনার ইতোমধ্যে চুক্তি নবায়ন করেছেন। খবরটা নিশ্চিত করে ফ্র্যাঞ্চাইজিটি নিজেদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে এক টুইটে জানায়, “রাজশাহী কিংস খুশীর সঙ্গে ঘোষণা করছে যে ল্যান্স ‘দ্য জুলু’ ক্লুজনার বিপিএলের আগামী মৌসুমে আমাদের প্রধান কোচ হিসেবে থেকে যাচ্ছেন।”

ক্লুজনারের অধীনে পঞ্চম হয়ে বিপিএলের গত আসর শেষ করে রাজশাহী। ১২ ম্যাচে ৬ জয় ও ৬ হারে ১২ পয়েন্ট নিয়েও প্লে-অফের টিকিট পায়নি তারা। কিন্তু তাদের সমান পয়েন্ট নিয়েও চতুর্থ দল হিসেবে শেষ দিকে শেষ চারে জায়গা করে নেয় ঢাকা ডায়নামাইটস। শুধু রান-রেটে পিছিয়ে থাকায় স্বপ্ন ভেঙে যায় রাজশাহীর। তবে সন্দেহ নেই, সেই দুর্ভাগ্যটা ভুলে এবার নতুন করে সামনে এগিয়ে যাবে তারা।

রাজশাহীতে ক্লুজনারের পূর্বসূরী ছিলেন নিউজিল্যান্ডের ড্যানিয়েল ভেট্টোরি। কিন্তু গত আসরটা পিছিয়ে গেলে দায়িত্ব ছেড়ে দেন সাবেক এ কিউই অধিনায়ক। এই সুযোগে তার উত্তরসূরি হিসেবে দলে যোগ দেন ক্লুজনার।

এ সম্পর্কিত আরও খবর