সন্ধ্যায় আবাহনী-মোহামেডান মহারণ

ফুটবল, খেলা

সিনিয়র করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম | 2023-08-31 03:21:13

সবই এখন সোনালী অতীত! একটা সময় ছিল যখন আবাহনী-মোহামেডান ফুটবল লড়াইয়ে দেশ হয়ে যেতো দুই ভাগ। উত্তেজনা ছড়িয়ে পড়তো টেকনাফ থেকে তেতুলিয়া! গ্যালারি উপচে উঠতো দর্শকে। কিন্তু এখন আর তেমন উন্মাদনা নেই। এই দুই চিরপ্রতিদ্বন্দ্বীর লড়াই নিছকই আরেকটা ম্যাচ। এই যেমন আজ সন্ধ্যায় ফুটবল ম্যাচে মাঠে নামছে আবাহনী-মোহামেডান, অথচ নেই কোন রোমাঞ্চ!

অবশ্য পথ হারিয়ে মোহামেডান এখন শুধুই ঐতিহ্যের অংশ হয়ে আছে। এবারের বাংলাদেশ প্রিমিয়ার লিগে সাদা-কালো শিবির রয়েছে রেলিগেশনের লড়াইয়ে। তবে আবাহনী শিরোপা জয়ের মিশন থেকে এখনো দূরে সরে যায়নি!

রাজধানীর বঙ্গবন্ধু স্টেডিয়ামে আজ মঙ্গলবার সন্ধ্যা ৭টায় শুরু শুরু হবে লড়াই। এই ম্যাচ দিয়েই অবসর নেবেন মোহামেডান ফুটবলার এনামুল হক শরীফ। ১৯ বছরের ক্যারিয়ারের ইতি টানবেন এই মিডফিল্ডার। যদিও তার দল আছে রেলিগেশনের শঙ্কায়।

১৯ ম্যাচ খেলে ১৭ পয়েন্ট নিয়ে নবম স্থানে মোহামেডান। আবার ২০ ম্যাচে ৫১ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে আবাহনী। এবারও ট্রফিতে চোখ থাকছে ধানমন্ডির এই ক্লাবটির। এজন্য মোহামেডানকে হারাতে প্রস্তুত তারা। পরিসংখ্যান জানাচ্ছে-সর্বশেষ পাঁচ ম্যাচেই মোহামেডানকে হারিয়েছে আবাহনী!

ফুটবলপ্রেমীরা ঘরে বসেই দেখতে পারবেন এই লড়াই। বাংলাদেশ প্রিমিয়ার লিগে ঢাকা আবাহনী ও ঢাকা মোহামেডান ম্যাচটি সরাসরি টেলিভিশনের পর্দায় দেখা যাবে। খেলা শুরু সন্ধ্যা ৭টা থেকে।

অন্যদিকে ইন্টারকন্টিনেন্টাল কাপে ভারতের মুখোমুখি সিরিয়া। সঙ্গে থাকছে ইউএস ওপেন ব্যাডমিন্টন টুর্নামেন্টের উত্তেজনাকর লড়াই।

চলুন চোখ দেখে নেই মঙ্গলবার টেলিভিশনের পর্দায় কখন কী থাকছে-

ফুটবল
বাংলাদেশ প্রিমিয়ার লিগ
ঢাকা মোহামেডান-ঢাকা আবাহনী
সরাসরি সন্ধ্যা ৭টা
বাংলা টিভি

ইন্টারকন্টিনেন্টাল কাপ
ভারত-সিরিয়া
সরাসরি রাত সাড়ে ৮টা
স্টার স্পোর্টস টু এশিয়া ও স্টার স্পোর্টস টু এশিয়া এইচডি

ব্যাডমিন্টন
ইউএস ওপেন
সরাসরি রাত ২টা
স্টার স্পোর্টস টু

এ সম্পর্কিত আরও খবর