মাঞ্জেরেকারকে কড়া জবাব জাদেজার

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-09 19:58:48

সঞ্জয় মাঞ্জেরেকারের কাঠখোট্টা সমালোচনা মোটেই মেনে নিতে পারেননি রবীন্দ্র জাদেজা। কড়া ভাষায় জবাব দিলেন তার। টুইটারে মাঞ্জেরেকারের সঙ্গে নিজের ওয়ানডে ক্যারিয়ারের তুলনা করে তারকা ক্রিকেটার জাদেজা লিখেছেন, ‘এখন পর্যন্ত ওয়ানডে ক্যারিয়ারে আপনার দ্বিগুণ ম্যাচ খেলেছি। সামনে আরো খেলবো। মানুষকে তার প্রাপ্য সম্মান দেওয়ার চেষ্টা করবেন। আপনার বাচালতা অনেক সহ্য করেছি।’

ইংল্যান্ডের বিপক্ষে হারের পর জাদেজাকে দলে নেওয়ার দাবী উঠে চারদিকে। কিন্তু দাবিটা মানতে পারেননি ভারতের সাবেক এ ক্রিকেটার। জাদেজার ক্রিকেটীয় সামর্থ্য নিয়ে প্রশ্ন তুলে বসেন সাবেক ভারতীয় ক্রিকেটার ও ধারাভাষ্যকার মাঞ্জেরেকার।

জাজেদাকে কটাক্ষ করে মাঞ্জেরেকার বলেন, ‌‌‌‌‌‘ওয়ানডে ক্রিকেটের জন্য জাজেদা পরিপক্ক খেলোয়াড় নয়। তাকে আমার পছন্দ নয়। টেস্ট ক্রিকেটে সে একজন পরিপূর্ণ বোলার। জাদেজার বদলে দক্ষ ব্যাটসম্যান ও বোলারকে একাদশে দেখতে চাই।’

এমন মন্তব্য করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্রিকেট অনুরাগীদের বিদ্রূপের শিকার হন মাঞ্জেরেকার। এবার জাদেজা নিজেই মাঞ্জেরেকারকে আক্রমণ করে বসলেন।

ভারতের বিশ্বকাপ দলে আছেন অলরাউন্ডার জাদেজা। কিন্তু সেরা একাদশে এখনো খেলার সুযোগ পাননি। তবে বদলি ফিল্ডার হিসেবে নিজের সামর্থ্যের প্রমাণ দিয়েছেন তিনি। ইংল্যান্ড ম্যাচে অসাধারণ দক্ষতায় নেন জেসন রয়ের ক্যাচ। এখন বাটে বলে জ্বলে উঠার সুযোগের অপেক্ষায়  এ তারকা ক্রিকেটার।


এ সম্পর্কিত আরও খবর