ইংল্যান্ডকেই এগিয়ে রাখলেন পিটারসেন

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 15:43:56

ভারতকে রোববার ৩১ রানে হারিয়ে সেমি-ফাইনালের আশা জিইয়ে রেখেছে ইংল্যান্ড। শেষ চার নিশ্চিত করতে তাদের জিততে হবে আরো একটি ম্যাচ। কিন্তু তারপরও প্রিয় দলের এ জয়ে বেজায় খুশী কেভিন পিটারসেন। তার খুশীর মাত্রা এতোটাই বেশি যে, ইংল্যান্ডের সাবেক এ তারকা ক্রিকেটার এখনই ইয়ন মরগানদের নিয়ে দেখছেন বিশ্বকাপ জয়ের স্বপ্ন।

সাবেক ইংলিশ অধিনায়ক মাইকেল ভনের মতো অনেক সাবেক ক্রিকেটারই এর আগে ভবিষ্যদ্বাণী করে ছিলেন, ভারতকে যারা হারাবে তারাই এবার বিশ্বকাপ জিতবে। টুইট বার্তায় তাদের সঙ্গে কণ্ঠ মেলালেন দক্ষিণ আফ্রিকা বংশোদ্ভূত সাবেক এ তারকা ক্রিকেটার, “অনেকেই বলেছেন, ‘যে দল ভারতকে হারাবে। তারাই এবার ক্রিকেট বিশ্বকাপ জিতবে’।”

এখানেই থামেননি পিটারসেন, কয়েক মিনিট বাদেই অন্য একটি টুইট বার্তায় ট্রফির একটি ইমোজি শেয়ার করেছেন তিনি।

ভারতের বিপক্ষে জয়ে ফের পয়েন্ট তালিকার শীর্ষ চারে ফিরেছে ইংল্যান্ড। সেমি-ফাইনালে পৌঁছতে হলে লিগ পর্বে নিজেদের শেষ ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে জিততেই হবে থ্রি-লায়নদের।

৮ ম্যাচে ৫ জয় (দক্ষিণ আফ্রিকা, বাংলাদেশ, ওয়েস্ট ইন্ডিজ ও আফগানিস্তান ও ভারতের বিপক্ষে) ও ৩ হারে (পাকিস্তান, শ্রীলঙ্কা ও অস্ট্রেলিয়ার বিপক্ষে) ১০ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে ফিরেছে ইংল্যান্ড। অথচ লঙ্কান ও অজিদের কাছে টানা দুই ম্যাচ হেরে বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার শঙ্কায় পড়েছিল ইংল্যান্ড।

এ সম্পর্কিত আরও খবর