বিশ্বকাপ ম্যাচ দেখতে মাঠে মৌমাছি!

ক্রিকেট, খেলা

সিনিয়র করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম | 2023-08-25 18:15:25

ক্রিকেট মাঠে এভাবে মৌমাছির দল ছুটে আসা নতুন কিছু নয়। তবে চেস্টার-লি-স্ট্রিটের দা রিভারসাইড ডারহামে এভাবে দল বেধে মৌমাছি আসবে ভাবতেও পারেনি কেউ। শুক্রবার এ কারণে কিছুক্ষণ বন্ধ ছিল বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকা-শ্রীলঙ্কার ম্যাচ।

খেলার ৪৮তম ওভারে হঠাৎই মাঠে ঢুকে পড়ে মৌমাছির দল। তাদের হুল থেকে বাঁচতে চটজলদি শ্রীলঙ্কার দুই ব্যাটসম্যান ইসুরু উদানা ও সুরাঙ্গা লাকমল আর দক্ষিণ আফ্রিকার ফিল্ডার এমন কী দুই আম্পায়ার শুয়ে পড়েন মাটিতে।

মজা করতে দেখা গেল প্রোটিয়া বোলার ক্রিস মরিসকে। তিনি সময়টা কাজে লাগিয়ে পুশ আপ করতে শুরু করেন! মৌমাছি অবশ্য কাউকেই আক্রমণ না করে এক সময় বেরিয়ে যায়। শুরু হয় খেলা। তবে এই ঘটনা বেশ মজা দিয়েছে দর্শকদের। অনেকে বলছিলেন, বিশ্বকাপ ম্যাচ দেখতে মাঠে চলে এসেছে মৌমাছি!

এভাবে ২০১৭ সালে ওয়ান্ডারার্সে দক্ষিণ আফ্রিকা ও শ্রীলঙ্কা ম্যাচেও দেখা গিয়েছিল মৌমাছির হানা। শ্রীলঙ্কার ব্যাটিং ইনিংসে মৌমাছি মাঠে আসতেই খেলা বন্ধ ছিল এক ঘন্টার বেশি সময়! এবারও শ্রীলঙ্কার ইনিংসেই মাঠে চলে আসলো মৌমাছির দল!

পুরো ঘটনাটি নিয়ে মজা হয়েছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) অফিসিয়াল টুইটার পেজেও! তারা মৌমাছি মাঠে আসার ভিডিও দিয়ে ক্যাপশনে লিখেছে BEEEEWARE ?

 

 

এ সম্পর্কিত আরও খবর