‘ডু অর ডাই’ ম্যাচে শ্রীলঙ্কার প্রতিপক্ষ প্রোটিয়ারা

ক্রিকেট, খেলা

সিনিয়র করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম | 2023-08-27 14:11:21

ওয়ানডে বিশ্বকাপে সেমি-ফাইনালের আশা জিইয়ে রাখতে আজ শুক্রবার মাঠে নামছে শ্রীলঙ্কা। চেস্টার লি স্ট্রিটে তাদের প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকা। বিদায় নিশ্চিত হওয়ায় আজ হারানোর কিছুই নেই প্রোটিয়াদের। তাদের জন্য এটি নিছকই সম্মানের লড়াই!

ছুটির দিনে দক্ষিণ আফ্রিকা-শ্রীলঙ্কার ম্যাচ ক্রিকেটপ্রেমীরা টিভি পর্দায় সরাসরি উপভোগ করতে পারবেন বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায়।

৬ ম্যাচে ২ জয় (আফগানিস্তান ও ইংল্যান্ডের বিপক্ষে) আর দুই (নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়ার বিপক্ষে) হারে ৬ পয়েন্ট নিয়ে তালিকার সপ্তম স্থানে এখন শ্রীলঙ্কা। পাকিস্তান ও বাংলাদেশের বিপক্ষে লঙ্কানদের দুটি ম্যাচ মাঠে গড়ায়নি বৃষ্টির কারণে। ফলে দুটি পয়েন্ট এমনিতেই পেয়ে যায় অধিনায়ক দিমুথ করুনারত্নের দল।

৭ ম্যাচে ১ জয় (আফগানিস্তানের বিপক্ষে) আর ৫ (ইংল্যান্ড, বাংলাদেশ, ভারত, নিউজিল্যান্ড ও পাকিস্তানের বিপক্ষে) হারে ৩ পয়েন্ট নিয়ে নবম স্থানে দক্ষিণ আফ্রিকা। ওয়েস্ট ইন্ডিজদের বিপক্ষে ম্যাচটি মাঠে গড়ায়নি প্রোটিয়াদের। দেশের ফেরার আগে আরো একটি জয় ছিনিয়ে নিতে চায় অধিনায়ক ফাফ ডু প্লেসিসের দল।

ক্রীড়াপ্রেমীদের জন্য থাকছে ফুটবল রোমাঞ্চও। কোপা আমেরিকার সেমি-ফাইনালে উঠতে রাতে ভেনেজুয়েলার মুখোমুখি লিওনেল মেসির আর্জেন্টিনা। কলম্বিয়া লড়বে বর্তমান চ্যাম্পিয়ন চিলির সঙ্গে। আর নারী ফুটবল বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে ফ্রান্স খেলবে যুক্তরাষ্ট্রের বিপক্ষে।

দেখে নেই টেলিভিশনের পর্দায় শুক্রবার কখন কী থাকছে-

ক্রিকেট
আইসিসি বিশ্বকাপ ২০১৯
দক্ষিণ আফ্রিকা-শ্রীলঙ্কা
সরাসরি বিকেল সাড়ে ৩টা
বিটিভি, জিটিভি, মাছরাঙা, স্টার স্পোর্টস ওয়ান ও স্টার স্পোর্টস সিলেক্ট ওয়ান

ফুটবল
কোপা আমেরিকা
কোয়ার্টার ফাইনাল
ভেনেজুয়েলা-আর্জেন্টিনা
সরাসরি রাত ১টা
বেইন স্পোর্টস

কলম্বিয়া-চিলি
সরাসরি শনিবার ভোর ৫টা
বেইন স্পোর্টস

ফিফা নারী বিশ্বকাপ
কোয়ার্টার ফাইনাল
ফ্রান্স-যুক্তরাষ্ট্র
সরাসরি রাত ১টা
সনি টেন টু ও সনি লাইভ

এ সম্পর্কিত আরও খবর