টাইগারদের কাছে স্বেচ্ছায় হারবে কোহলিরা!

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 03:04:34

বাংলাদেশের কাছে হারবে ভারত। এমন ভবিষ্যদ্বাণী শুনলে কার না ভাল লাগবে। বাংলাদেশের ক্রিকেট প্রেমীরা মনেপ্রাণে তো এটাই চান। এমন ভবিষ্যদ্বাণী কে বা কেন করেছে তা শুনলে আপনার হাসিমুখটা মলিন হতে বাধ্য!

ভারত ইচ্ছা করেই বাংলাদেশের কাছে হারবে। হারবে শ্রীলঙ্কার কাছেও। কিন্তু কেন? টিভি চ্যানেলে ক্রিকেট বিশ্লেষক হিসেবে কাজ করার সময় পাকিস্তানের সাবেক  ক্রিকেটার বাসিত আলীর ব্যাখ্যা, পাকিস্তান যাতে সেমিফাইনালে উঠতে না পারে সেজন্যই ম্যাচ দুটি হারবে ক্যাপ্টেন বিরাট কোহলির দল। কেননা ভারতের শেষ চারে উঠতে দরকার আর মাত্র একটি জয়।

বাসিত বলেন, ‘ভারত মাত্র পাঁচটি ম্যাচ খেলেছে। এবং তারা চায় না পাকিস্তান সেমিফাইনালে কোয়ালিফাই করুক। বাংলাদেশ ও শ্রীলঙ্কার বিপক্ষে তাদের ম্যাচ বাকি। সবাই দেখেছেন আফগানিস্তানের বিপক্ষে তারা কীভাবে খেলেছে।’

ব্যখ্যা করতে গিয়ে সাবেক এ ক্রিকেটার বলেন, ‘লোকজন বলবে না যে তারা ইচ্ছা করে হারবে। কিন্তু ভারত এমনভাবে খেলবে যাতে লোকজন মন্তব্য করতে না পারে।’

পাকিস্তানের কাছে নিউজিল্যান্ডের হার নিয়ে যে মন্তব্য করেছেন বাসিত তাতে করে হাসির খোরাক যোগাবে আপনাকে। নিজের দেশের জয়ের মাঝেও নাকি ম্যাচ-ফিক্সিংয়ের গন্ধ পাচ্ছেন তিনি।

এ সম্পর্কিত আরও খবর