টিভি পর্দায় বাংলাদেশ-আফগান বাঁচা-মরার লড়াই

ক্রিকেট, খেলা

সিনিয়র করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম | 2023-08-25 03:48:57

ওয়ানডে বিশ্বকাপে আজ সোমবার বাঁচা-মরার লড়াই বাংলাদেশের। সেমি-ফাইনালে খেলার স্বপ্ন টিকিয়ে রাখতে সাউদ্যাম্পটনে আফগানিস্তানকে হারানোর কোনো বিকল্প নেই মাশরাফি বিন মর্তুজাদের। বৃষ্টির কারণে শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ পরিত্যক্ত হওয়ায় এমন কঠিন সমীকরণের মুখোমুখি এখন লাল-সবুজ শিবির।

টিভির পর্দা থেকে ক্রিকেটপ্রেমীদের আজ চোখ সরানো দায়। বাংলাদেশ-আফগানিস্তানের মধ্যকার তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ন ম্যাচের অনুসঙ্গ নিয়ে খেলা গড়াবে রোজ বৌলে। বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টা থেকে কোনো সন্দেহ নেই ক্রিকেট অনুরাগীদের চোখ থাকবে টিভির পর্দায়।

ছয় ম্যাচে দুই জয়ে (দক্ষিণ আফ্রিকা ও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে) ও তিন হারে (নিউজিল্যান্ড, ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার বিপক্ষে) পাঁচ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে এখন বাংলাদেশ।

ছয় ম্যাচের ছয়টিতেই হেরে (অস্ট্রেলিয়া, শ্রীলঙ্কা, নিউজিল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, ইংল্যান্ড ও ভারতের বিপক্ষে) শূন্য পয়েন্ট নিয়ে তালিকার সবার নিচের দল আফগানিস্তান। বিশ্বকাপ থেকে তাদের বিদায় নিশ্চিত হয়ে গেছে বিরাট কোহলিদের কাছে হারের পরই।

ভারতের বিপক্ষে লড়াকু মানসিকতা দেখানো আফগান ক্রিকেটাররা বিশ্বকাপে নিজেদের প্রথম জয় ছিনিয়ে নিতে চোখ রাঙিয়ে যাচ্ছে টাইগারদের। দেশে ফেরার আগে একটি জয় ছিনিয়ে নিতে যার পর নাই মরিয়া ক্যাপ্টেন গুলবাদিন নাইবের দল।

খেলা অনুরাগীদের জন্য থাকছে ফুটবল রোমাঞ্চ। কোপা আমেরিকায় চিলির মোকাবেলা করবে উরুগুয়ে। আর ফিফা নারী বিশ্বকাপে স্পেন খেলবে যুক্তরাষ্ট্রের বিপক্ষে।

চলুন দেখে নেই টেলিভিশনের পর্দায় সোমবার কখন কী থাকছে-

ক্রিকেট
আইসিসি বিশ্বকাপ ২০১৯
বাংলাদেশ-আফগানিস্তান
সরাসরি বিকেল সাড়ে ৩টা
বিটিভি, জিটিভি, মাছরাঙা, স্টার স্পোর্টস ওয়ান ও স্টার স্পোর্টস সিলেক্ট ওয়ান

ফুটবল
কোপা আমেরিকা
চিলি-উরুগুয়ে
সরাসরি আগামীকাল ভোর ৫টা
বেইন স্পোর্টস

ফিফা নারী বিশ্বকাপ
স্পেন-যুক্তরাষ্ট্র
সরাসরি রাত ১০টা
সনি টেন ওয়ান

সুইডেন-কানাডা
সরাসরি রাত ১টা
সনি টেন টু


এ সম্পর্কিত আরও খবর