বাঁচা-মরার ম্যাচে মুখোমুখি পাকিস্তান-দক্ষিণ আফ্রিকা

ক্রিকেট, খেলা

সিনিয়র করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম | 2023-08-24 01:06:25

দেয়ালে পিঠ ঠেকে গেছে দুই দলেরই। টানা হারে রয়েছে চাপে। টিকে থাকতে হলে জয়ের কোন বিকল্পই নেই। ওয়ানডে বিশ্বকাপে রোববার সেই বাঁচা-মরার লড়াইয়ে ওভালে পাকিস্তানের প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকা। ক্রিকেটপ্রেমীরা দুদলের ম্যাচটি টিভির পর্দায় উপভোগ করতে পারবেন বিকেল সাড়ে ৩টা থেকে।  

পাঁচ ম্যাচে এক জয় (ইংল্যান্ডের বিপক্ষে) ও তিন হারে (ওয়েস্ট ইন্ডিজ, অস্ট্রেলিয়া ও ভারতের বিপক্ষে) তিন পয়েন্ট নিয়ে নবম স্থানে এখন পাকিস্তান। বৃষ্টির কারণে শ্রীলঙ্কার বিপক্ষে তাদের ম্যাচ মাঠে গড়ায়নি। আজ জয়ে ফিরতে চায় অধিনায়ক সরফরাজ আহমেদের দল। আগের দিন মোহাম্মদ হাফিজ জানিয়ে রেখেছেন, হাল ছাড়েননি তারা। এই ম্যাচে জয় দিয়ে লড়াইয়ে ফেরার প্রত্যয় তাদের।     

অন্যদিকে চাপে আছে দক্ষিণ আফ্রিকারাও। ছয় ম্যাচে এক জয় (আফগানিস্তানের বিপক্ষে) ও ৪ হারে (ইংল্যান্ড, বাংলাদেশ ও ভারত) তিন পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে প্রোটিয়ারা। বৃষ্টির হানায় ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তাদের ম্যাচ ছিল অমীমাংসিত। জয়ের স্বপ্ন দেখছে প্রোটিয়া ক্যাপ্টেন ফাফ দু প্লেসিসও।  

খেলাপ্রেমীদের জন্য রোববার রাতে থাকছে ফুটবল রোমাঞ্চ। কোপা আমেরিকায় আর্জেন্টিনাকে মোকাবেলা করবে কাতার। ফিফা নারী বিশ্বকাপে ব্রাজিল খেলবে ফ্রান্সের বিপক্ষে।

চলুন তাহলে চোখ বুলিয়ে নিই টেলিভিশনের পর্দায় রোববার কখন কী থাকছে-

ক্রিকেট
আইসিসি বিশ্বকাপ ২০১৯
পাকিস্তান-দক্ষিণ আফ্রিকা
সরাসরি বিকেল সাড়ে ৩টা
বিটিভি, জিটিভি, মাছরাঙা, স্টার স্পোর্টস ওয়ান ও স্টার স্পোর্টস সিলেক্ট ওয়ান

ফুটবল
কোপা আমেরিকা
কাতার-আর্জেন্টিনা
সরাসরি রাত ১টা
বেইন স্পোর্টস


ফিফা নারী বিশ্বকাপ
ইংল্যান্ড-ক্যামেরুন
সরাসরি রাত সাড়ে ৯টা
সনি টেন ওয়ান
ফ্রান্স-ব্রাজিল
সরাসরি রাত ১টা
সনি টেন টু

এ সম্পর্কিত আরও খবর