সরফরাজের কাছে ক্ষমা চাইলেন সেই ভক্ত

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-25 15:58:11

হাতে অবসর সময় ছিল। তাই স্ত্রী-ছেলেকে নিয়ে যুক্তরাজ্যে শপিংয়ে বেরিয়ে ছিলেন সরফরাজ আহমেদ। ঘোরাঘুরি আর কেনাকাটায় সময়টা ভালোই কাটছিল। এরই মাঝে ঘটে যায় বিপত্তি। হঠাৎ অজ্ঞাত এক ভক্ত পাকিস্তান অধিনায়কের সঙ্গে ছবি তোলার চেষ্টা করেন। এখানেই থেমে থাকেনি তার কাণ্ড। মেদবহুল শরীরের জন্য পরিবারের সামনেই সরফরাজকে দেন লজ্জা।

ওই সমর্থক প্রথমে সরফরাজের সঙ্গে ছবি তোলার চেষ্টা করেন। তারপরও শুরু করেন ভিডিও। সঙ্গে লজ্জার এক প্রশ্ন ছুঁড়ে দেন সরফরাজকে, ‌আপনি শূকরের মতো এতো মোটা কেন? আপনি পাকিস্তানতে গর্বিত করেছেন।'

মুহূর্তে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায় সেই ভিডিও। গণমাধ্যম থেকে শুরু করে ভক্ত-সমর্থকদের রোষানলে পড়ে যান ওই ব্যক্তি।

সমালোচনার ঝড় উঠায় বেকায়দায় পড়ে যান ওই ব্যক্তি। অন্য এক ভিডিও বার্তায় ৩২ বছরের সরফরাজের কাছে ক্ষমা চান তিনি। নতুন এক ভিডিও বার্তায় ওই সমর্থক বলেন, ‘পাকিস্তান অধিনায়ককে কিছু একটা বলেছিলাম। যা মোটেই শোভনীয় নয়। আমি সবার কাছে ক্ষমা চাচ্ছি। ক্ষমা চাই ভুক্তভোগী সরফরাজের কাছেও। ভিডিও আমি আপলোড করিনি।’

পাকিস্তানি ও সাপোর্টার আরো দাবী করেন, ভিডিও করার সময় তার দিকে তেড়ে আসেন সরফরাজ। ভিডিও দ্রুত ডিলিট করে দেন। যদিও ভিডিও-তে দেখা যায় ছেলেকে কোলে নিয়ে চলে যান সরফরাজ।

ওই ব্যক্তি যে পাকিস্তানি তা তিনি নিজেই স্বীকার করেছেন। তবে তিনি বুঝতে পারেননি অপ্রীতিকর ঘটনাটি এতো দূর গড়াবে।

বিশ্বকাপে ভারতের কাছে পাকিস্তানের হারের পর এ ঘটনা সবার সামনে চলে আসে এক ভক্তের কল্যাণে। পাকিস্তানি ক্রিকেটারদের খোঁচা দিতেই এক ভক্ত ভিডিওটি শেয়ার করে ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর