নতুন হেয়ারস্টাইলে আসছে টিম ইন্ডিয়া!

ক্রিকেট, খেলা

সিনিয়র করেসপন্ডেন্ট বার্তা২৪.কম | 2023-08-28 10:40:18

সাফল্যে উড়ছে ভারতীয় ক্রিকেট দল! বিশেষ করে চির প্রতিদ্বন্দ্বী পাকিস্তানকে হারানোর পর নির্ভার বিরাট কোহলিরা। তিন জয়ে বিশ্বকাপের সেমি-ফাইনালে উঠার পথে অনেকটাই এগিয়ে গেছে ‘‌ম্যান ব্লু খ্যাত’‌ দলটি। এরইমধ্যে ইংল্যান্ডে ক্রিকেটারদের সঙ্গে যোগ দিয়েছেন তাদের পরিবারের সদস্যরাও। সব মিলিয়ে খোশ মেজাজেই আছেন দলের ক্রিকেটাররা।

শনিবার টিম ইন্ডিয়া ফের বিশ্বকাপের ম্যাচে মাঠে নামবে। এবার তাদের সামনে অপেক্ষাকৃত দুর্বল আফগানিস্তান। রশিদ খান-মোহাম্মদ নবিদের বিপক্ষে নতুন হেয়ারস্টাইলে মাঠে নামবেন দলটির তারকা ক্রিকেটাররা। 

জানা গেছে চাঙ্গা ভারতীয় দলের ক্রিকেটাররা এরইমধ্যে সেলুনে গিয়ে নতুন চুলের স্টাইল বেছে নিয়েছেন। বিরাট কোহলি, মহেন্দ্র সিং ধোনি, হার্দিক পান্ডিয়া ও যুবেন্দ্র চাহালরা নিজেদের মতো করে সেজেছেন!

এমনিতে চুল নিয়ে সব সময়ই পরিপাটি ধোনি। বুধবারই লন্ডনে বুধবার নতুন হেয়ারস্টাইল করেছেন ভারতীয় জাতীয় দলের সাবেক এই অধিনায়ক। বিখ্যাত হেয়ারস্টাইলিস্ট আলিম হাকিম তার কয়েকটি ছবি পোস্ট করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। ছবিতে দেখা যাচ্ছে- ধোনি ও পান্ডিয়া নতুন হেয়ারস্টাইলে করতে ব্যস্ত!

আলিম হাকিম ক্রিকেটারদের হেয়ারস্টাইলের বেশ কিছু ছবিও পোষ্ট করেন। সেখানেই তিনি লেখেন, ‘‌লন্ডনে হার্দিক পান্ডিয়ার চুল কাটা হচ্ছে!’‌ দ্বিতীয় টুইটে লিখেছেন, ‘‌কিংবদন্তি ধোনি স্যারের হেয়ারস্টাইল করছি!’‌

বিরাট কোহলি ও যুবেন্দ্র চাহালের নতুন হেয়ারস্টাইলের ছবিও দেখা যাচ্ছে অন্তর্জালে। যেখানে দেখা গেল-মাথার দু’‌দিকের চুল ছোট করে কাটা! মাঝখানে লম্বা চুল। এটিই ভারতীয় ক্রিকেটারদের নতুন স্টাইল!


এ সম্পর্কিত আরও খবর