টিভি পর্দায় দেখুন সাকিব-স্টার্কদের ক্রিকেট রোমাঞ্চ

ক্রিকেট, খেলা

সিনিয়র করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম | 2023-08-26 17:56:25

আজ বৃহস্পতিবার ছুটির আগের দিন টেলিভিশনের পর্দাতেই চোখ থাকবে ক্রিকেটপ্রেমীদের। কারণটা সবার জানা। ফের মাঠের লড়াইয়ে নামছে মাশরাফি বিন মর্তুজার দল। বিশ্বকাপ ক্রিকেটের ময়দানের লড়াইয়ে বিকেলে টাইগারদের প্রতিপক্ষ বর্তমান চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া।

পাঁচ ম্যাচ খেলে দুই জয় (দক্ষিণ আফ্রিকা ও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে) ও দুই হারে (নিউজিল্যান্ড ও ইংল্যান্ডের বিপক্ষে) ৫ পয়েন্ট নিয়ে তালিকার পঞ্চম স্থানে বাংলাদেশ। শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচটি মাঠেই গড়ায়নি বৃষ্টির কারণে। শীর্ষ চারে থেকে সেমি-ফাইনালের টিকিট ছিনিয়ে নিতে অ্যারন ফিঞ্চদের বিপক্ষে জয়টা খুবই প্রয়োজন বাংলাদেশের।

জয়ের লক্ষ্য নিয়েই আজ বিকেল সাড়ে ৩টায় ট্রেন্ট ব্রিজে অস্ট্রেলিয়ার মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। সবশেষ ম্যাচে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের সেঞ্চুরির ওপর ভর করে ক্যারিবিয়ানদের হারিয়ে আত্মবিশ্বাসের তুঙ্গে এখন লাল-সবুজ শিবির। জয়ে চোখ রেখেই নামবে টাইগাররা।

পাঁচ ম্যাচে চার জয় (আফগানিস্তান, ওয়েস্ট ইন্ডিজ, পাকিস্তান ও শ্রীলঙ্কার বিপক্ষে) ও এক হারে (ভারতের বিপক্ষে) আট পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে অস্ট্রেলিয়া। আজ জয় ছিনিয়ে নিতে চায় পাঁচ বারের চ্যাম্পিয়নরাও। প্রস্তুত মিচেল স্টার্করাও।

খেলা অনুরাগীদের জন্য রাতে থাকছে ফুটবল রোমাঞ্চ। কোপা আমেরিকায় জাপানের সঙ্গে থাকছে লুইস সুয়ারেজের উরুগুয়ের লড়াই। আর ফিফা নারী বিশ্বকাপে নেদারল্যান্ডস মোকাবেলা করবে কানাডাকে। অন্য ম্যাচে সুইডেনের মেয়েরা খেলবে যুক্তরাষ্ট্রের বিপক্ষে।

চলুন দেখে নেই টেলিভিশনের পর্দায় বৃহস্পতিবার কখন কী থাকছে-

ক্রিকেট
আইসিসি বিশ্বকাপ ২০১৯
বাংলাদেশ-অস্ট্রেলিয়া
সরাসরি বিকেল সাড়ে ৩টা
বিটিভি, জিটিভি, মাছরাঙা, স্টার স্পোর্টস ওয়ান ও স্টার স্পোর্টস সিলেক্ট ওয়ান

ফুটবল
কোপা আমেরিকা
উরুগুয়ে-জাপান
সরাসরি ভোর ৫টা
বেইন স্পোর্টস

ফিফা নারী বিশ্বকাপ
ক্যামেরুন-নিউজিল্যান্ড
সনি টেন ওয়ান

নেদারল্যান্ডস-কানাডা
সরাসরি রাত ১০টা
সনি টেন টু
সুইডেন-যুক্তরাষ্ট্র
সরাসরি রাত ১টা
সনি টেন টু

থাইল্যান্ড-চিলি
সরাসরি রাত ১টা
সনি লাইভ, সনি টেন ওয়ান

এ সম্পর্কিত আরও খবর