স্ত্রী-সন্তানদের পাশে পেলেন ভারতীয় তারকারা

ক্রিকেট, খেলা

সিনিয়র করেসপন্ডেন্ট বার্তা২৪.কম | 2023-08-11 12:27:14

বিশ্বকাপে পাকিস্তানের বিপক্ষে জয়ের পর থেকেই উড়ছে ভারতীয় ক্রিকেট দল। ক্রিকেট মাঠের চির শত্রুকে হারানোয় আলাদা স্বস্তি ছুঁয়ে গেছে সবাইকে। পরের ম্যাচটাও অপেক্ষাকৃত দুর্বল প্রতিপক্ষ আফগানিস্তানের বিপক্ষে। তার আগে এখন ছুটির মেজাজে রয়েছেন মহেন্দ্র সিং ধোনি ও বিরাট কোহলিরা।

সরফরাজদের বিপক্ষে জয়ের পরই টিম ইন্ডিয়ার ক্রিকেটাররা পেয়ে গেছেন তাদের পরিবারের দেখা। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড আগেই জানিয়েছিল এই ম্যাচ শেষেই পরিবারের সদস্যদের সঙ্গে রাখতে পারবেন খেলোয়াড়রা। সঙ্গে দুই দিনের ছুটিও পেয়ে যান সবাই।

এই সুযোগে মহেন্দ্র সিং ধোনি, বিরাট কোহলি, রোহিত শর্মার স্ত্রীরা চলে গেছেন লন্ডনে। পরিবারের সঙ্গেই সময় কাটছে তাদের। পাকিস্তানের বিপক্ষে ম্যাচের পর থেকেই চলছে ছুটির আমেজ। বুধবার অবশ্য অনুশীলনে ফেরার কথা তাদের।

মহেন্দ্র সিংহ ধোনির স্ত্রী সাক্ষী, শিখর ধাওয়ানের স্ত্রী আয়েশা ও রোহিতের স্ত্রী রীতিকা সাজদাহ স্বামীদের সঙ্গে যোগ দিয়েছেন। স্বামী বিরাট কোহলি আর ভারতীয় দলকে সমর্থন দিতে লন্ডনে চলে গেছেন আনুশকা শর্মাও। আফগানদের বিপক্ষে ম্যাচেই গ্যালারিতে দেখা যাবে এই বলিউড তারকাকে।

২২ জুন প্রতিপক্ষ আফগানিস্তানের বিপক্ষে লড়াই। বিশ্বকাপে ভারতীয় দল এখন অব্দি অপরাজিত। চার ম্যাচের তিনটিতে জয়ে পয়েন্ট ৭। দক্ষিণ আফ্রিকা, অস্ট্রেলিয়া, পাকিস্তানকে হারালেও বৃষ্টিতে নিউজিল্যান্ডের বিপক্ষে মাচটি পণ্ড!

যদিও ইনজুরি নিয়ে সমস্যা রয়েছে ভারতীয় দলে। আগেই মাঠের বাইরে চলে গেছেন ওপেনার শিখর ধাওয়ান। ভুবনেশ্বর কুমার পাকিস্তানের বিপক্ষে ম্যাচেই পেয়েছেন হ্যামস্ট্রিংয়ে চোট। তিন ম্যাচের জন্য মাঠের বাইরে এই পেসার। তবে সাইডলাইনে প্রস্তুত আছেন মোহাম্মদ সামি। আফগানদের বিপক্ষেই মাঠে দেখা যেতে পারে এই পেসারকে।

এ সম্পর্কিত আরও খবর