সরফরাজদের নিষিদ্ধ করতে আদালতে এক ভক্ত

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 09:48:43

বিশ্বকাপে পাকিস্তানের বিপক্ষে মুখোমুখি লড়াইয়ে অজেয় রয়ে গেল ভারত। ওয়ানডে ক্রিকেটের সব চেয়ে মর্যাদাকর আসরে নিজেদের সপ্তম ম্যাচে এসেও জয়ের দেখা পায়নি  পাকিস্তান। ঝেড়ে ফেলতে পারেনি দুঃস্বপ্নটা। হারের বৃত্তে আটকে পড়ার দুর্ভাগ্যটা মেনে নিতে পারছে না ভক্ত সমর্থকরা। জাতীয় দলের ক্রিকেটারদের সামর্থ্যরে প্রশ্ন তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমতো সমালোচনার ঝড় বইয়ে দিয়েছে তারা।

তবে পাকিস্তানের এক অন্ধ ভক্ত শুধু সমালোচনায় সীমাবদ্ধ থাকেননি। প্রিয় দলের হারের পর ঘটিয়ে বসেছেন হাস্যকর ও অদ্ভুত এক কাণ্ড! ভারতের কাছে অসহায় আত্মসমর্পণের জন্য পাকিস্তানের ক্রিকেটারদের নিষিদ্ধের দাবি তুলে আদালতের দ্বারস্থ হয়েছেন ওই ভক্ত। তবে তার নাম জানা যায়নি। পাকিস্তানের বিখ্যাত ক্রীড়া সাংবাদিক সাজ সাদিক এক টুইট বার্তায় খবরটা নিশ্চিত করেছেন।

এজন্য দেশটির পাঞ্জাবের গুজরানওয়ালা সিভিল কোর্টে পিটিশন দায়ের করেছেন ওই ব্যক্তি। তার পিটিশনের প্রেক্ষিতে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) কর্মকর্তাদের তলব করেছেন কোর্ট।

শুধু ক্রিকেটাররা নন। ভারতের কাছে লজ্জার হারের জন্য প্রধান নির্বাচক ইনজামাম-উল-হকসহ পুরো নির্বাচক প্যানেলকে নিষিদ্ধের দাবি তুলেছেন পাকিস্তানের ওই অন্ধ ভক্ত।

এ সম্পর্কিত আরও খবর