সালমান-ক্যাটরিনার ‘‌ভারত’‌ দেখলেন ধোনি-পান্ডিয়ারা

ক্রিকেট, খেলা

সিনিয়র করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম | 2023-08-30 16:49:14

ঈদে মুক্তি পেয়েছে সালমান খান অভিনীত সিনেমা ভারত। বহুল আলোচিত এই সিনেমাটি হলে গিয়ে দেখলেন ভারতীয় ক্রিকেটাররা। টানা দুই জয়ে উড়তে থাকা দলটির ক্রিকেটার ও সাপোর্টিং স্টাফ সবাই মিলে উপভোগ করলেন ভাইজান খ্যাত সালমানের নতুন সিনেমা।

মূলত দলের ক্রিকেটার কেদার যাদবের আবদার রক্ষা করলেন সবাই। বলিউডের এই সিনেমাটি নিয়ে তার ছিল ব্যাপক আগ্রহ। বিশেষ করে সালমানের অন্ধ ভক্ত তিনি। তার উদ্যোগেই মঙ্গলবার নটিংহ্যামে ‘‌ভারত’‌ দেখতে গেলেন ধোনিরা।

সিনেমা দেখার দলে ছিলেন কেদার যাদব, মহেন্দ্র সিং ধোনিছাড়াও হার্দিক পান্ডিয়া, লোকেশ রাহুল ও শিখর ধাওয়ান। সঙ্গে ছিলেন দলের কয়েকজন কর্মকর্তারাও। বিরাট কোহলি অবশ্য মুভি থেকে সরিয়ে রাখেন নিজেকে।

সিনেমাটি দেখেই সোশাল মিডিয়ায় কেদার একটি ছবিও পোস্ট করেছেন।

সালমন খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত ছবি ভারত এরইমধ্যে শত কোটি রুপি ব্যবসা করে ফেলেছে। আর টিম ইন্ডিয়ার কেদার যাদব সালমান খানের ভক্ত। মূলত কেদারের উদ্যোগেই মঙ্গলবার নটিংহ্যামে ভারত দেখতে গেলেন ধোনিরা। ছবি দেখার পর কেদার একটি ছবি পোস্ট করেছেন। যেখানে ক্যাপশনে লেখেন, ‘‌ভারতীয় দল ভারত সিনেমা দেখার পর।’‌

বিশ্বকাপে দুটো ম্যাচে জয় পেলেও স্বস্তিতে নেই ভারতীয় দল। দলের অন্যতম সেরা তারকা শিখর ধাওয়ান ইনজুরিতে। চোট পেয়ে তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে ইনফর্ম এই ওপেনার। অনেকেই বলছেন ইংল্যান্ড বিশ্বকাপটাই শেষ হয়ে গেছে তার। এরইমধ্যে তার বিকল্প হিসেবে রিশব পান্থকে ইংল্যান্ডে উড়িয়ে নিচ্ছে টিম ম্যানেজম্যান্ট।

বৃহস্পতিবার পরের ম্যাচে ভারতের প্রতিপক্ষ নিউজিল্যান্ড। প্রস্তুতি ম্যাচে তাদের কাছে হেরেছিল বিরাট কোহলির দল। যদিও নটিংহ্যামে বৃষ্টির শঙ্কা রয়েছে। এরইমধ্যে এবারের বিশ্বকাপের তিন ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর