বৃষ্টি থামছেই না, বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ নিয়ে শঙ্কা!

ক্রিকেট, খেলা

সিনিয়র করেসপন্ডেন্ট বার্তা২৪.কম | 2023-08-31 12:15:55

ইঙ্গিতটা আগেই ছিল-বৃষ্টি ভাসিয়ে নিতে পারে বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ। ব্রিস্টলের আকাশ মঙ্গলবার সকাল থেকেই অন্ধকার হয়ে আছে। এ কারণে নির্ধারিত সময় টস করা যায় নি। ইএসপিএন-ক্রিকইনফোর বাংলাদেশ প্রতিনিধি মোহাম্মদ ইসাম জানাচ্ছিলেন, এখন বৃষ্টি ঝরছে বিশ্বকাপ ভেন্যুতে।

আবহাওয়ার পূর্বাভাস বলছে দিনভর এমন বৃষ্টি আর আর অন্ধকার আকাশই থাকবে ব্রিস্টলে। সঙ্গে তাপমাত্রা নেমে আসবে ১০ ডিগ্রি সেলসিয়াসে। বিবিসির আবহাওয়া পূর্বাভাস আগেই জানিয়েছে- ব্রিস্টল স্থানীয় সময় বাংলাদেশ সময় ৩টা থেকে বৃষ্টির সম্ভাবনা ৭২ শতাংশ। ঠিক তাই হচ্ছে। এ কারণে টস করতেও মাঠে নামতে পারেন নি মাশরাফি বিন মর্তুজা ও দিমুথ করুনারত্নে।

খেলা শুরু হওয়ার কথা বাংলাদেশ সময় বেলা সাড়ে তিনটায়। কিন্তু সেই সম্ভাবনা নেই। স্থানীয় সময় বেলা দশটায় টস হওয়ার কথা ছিল। যদিও এ রিপোর্ট লেখার সময় বাংলাদেশ দল মাঠেই আসেনি। এ অবস্থায় সাড়ে দশটায় পিচ পরিদর্শনে মাঠে নামবেন দুই আম্পায়ার। কিন্তু ব্রিস্টলের আকাশ কেঁদেই চলেছে!

এর আগে এবারের বিশ্বকাপেই এই মাঠে পাকিস্তান ও শ্রীলঙ্কার মধ্যকার ম্যাচটি পরিত্যক্ত হয়েছে বৃষ্টিতে। এ অবস্থায় খেলার জন্য মরিয়া হয়ে অপেক্ষায় টাইগাররা। কারণপয়েন্ট ভাগাভাগি হলে সেমি-ফাইনালে ওঠা কঠিন হয়ে যাবে দলটির। এই ম্যাচ থেকে পূর্ণ পয়েন্ট চাইছে লাল-সবুজের প্রতিনিধিরা।

তিন ম্যাচে এক জয় ও দুই হারে ২ পয়েন্ট নিয়ে পয়েন্ট বাংলাদেশের। সমান ম্যাচে এক জয়, এক হার ও একটি পরিত্যক্ত ম্যাচে শ্রীলঙ্কার পয়েন্ট ৩।


 

এ সম্পর্কিত আরও খবর