ধর্ষণের অভিযোগ উড়িয়ে নেইমার বললেন, ‘ফাঁদে পড়েছি’

ক্রিকেট, খেলা

সিনিয়র করেসপন্ডেন্ট বার্তা২৪.কম | 2023-09-01 19:26:12

মাঠে আর মাঠের বাইরের আচরণ নিয়ে বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না নেইমারকে। নতুন করে জড়িয়ে পড়েছেন অন্য এক বিতর্কে। অভিযোগটা গুরুতর। নারী ধর্ষণের মতো কাণ্ডে অভিযুক্ত ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড। যদিও অভিযোগ উড়িয়ে দিয়েছেন পিএসজির এ তারকা ফুটবলার।

নেইমারের জোর দাবী- তাকে ব্ল্যাকমেইল করার জন্যই মিথ্যা ও বানোয়াট খবর ছড়ানো হয়েছে।

সাও পাওলোর এক স্টেট অফিসিয়াল নিশ্চিত করেছেন, নেইমারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছেন অজ্ঞাত এক নারী। ১৫ মে ফ্রান্সের রাজধানী প্যারিসের এক হোটেলে মদ্যপ অবস্থায় নাকি ওই নারীকে পাশবিক নির্যাতন করেন নেইমার। ৩১ মে ভিকটিম সাওপাওলোর এক পুলিশ স্টেশনে মামলা ঠুকে দেন।

ব্রাজিলের হয়ে কোপা আমেরিকা জন্য নিজেকে ঝালিয়ে নিতে থাকা নেইমার অভিযোগ নাকচ করে ইনস্টাগ্রামে এক ভিডিও পোস্ট করে বলেন, ‘আমার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনা হয়েছে। গুরুতর অভিযোগই বটে। একই সঙ্গে শক্তিশালী। কিন্তু এখন এ মুহূর্তে কী হচ্ছে। আমি আশ্চর্য হয়ে গেছি। এটা শুনতে খুবই খারাপ ও কষ্টের। যারা আমাকে চেনেন, জানেন আমার চরিত্র ও প্রকৃতি সম্পর্কে, তারা বলতে পারবেন আমি এমন কাজ কখনোই করতে পারি না।’

অভিযোগকারী নারী দাবী করেন, ইনস্টাগ্রামে বার্তা আদান-প্রদানের পর নেইমারের এক বন্ধু তার ফ্রান্স ভ্রমণের ব্যবস্থা করেন। সোফিতেল প্যারিস আর্ক দু ত্রিমেফে হোটেলে মদ্যপ অবস্থায় তাকে ধর্ষণ করেন বার্সার সাবেক এ সুপারস্টার। সে ঘটনার পর ১৭ মে দেশে ফিরলেও মানসিক ভাবে ভেঙে পড়ায় অভিযোগ দায়ের করতে বিলম্ব হয়ে যায়।

তবে নেইমার মেনে নিয়েছেন বার্তা আদান প্রদানের কথা। তার সঙ্গে দেখা হওয়ার কথাও মেনে নিয়েছেন। চার দেয়ালেই নাকি সীমাবদ্ধ ছিল তাদের সম্পর্ক। প্রথম দিন যেমনটা হয় নারী-পুরুষের মধ্যে। নারী-পুরুষের মধ্যে স্বাভাবিক শারীরিক সম্পর্ক হয়েছে। ধর্ষণের মতো কোনো ঘটনা ঘটেনি! কিন্তু ধর্ষণের অভিযোগ অস্বীকার করে তিনি বলেন, ওই নারী তার ছেলের জন্য উপহার চেয়েছিলেন। সেটাই দিতে গিয়েছিলেন নেইমার। এর চেয়ে বেশি কিছু ঘটেনি। ভিডিওর সঙ্গে দুজনের অন্তরঙ্গ মুহূর্তের ছবি ও হোয়াটসঅ্যাপে বিনিময় করা বার্তাও প্রকাশ করেছেন নেইমার।

নিজের ভুলের জন্য অনুতপ্ত নেইমার, ‘আশা করি বিচারকরা বার্তাগুলো দেখে বুঝতে পেরেছেন আসলে কী ঘটেছিল সেদিন। জটিল এক পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছি আমি ও আমার পরিবার। আমার পরিবারের কাছে আমি ক্ষমা প্রার্থী। আমাকে ফাঁদে ফেলা হয়েছে। এ থেকে থেকে আমি শিক্ষা নেব।’

এ সম্পর্কিত আরও খবর