খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটছেন রাসেল

ক্রিকেট, খেলা

সিনিয়র করেসপন্ডেন্ট বার্তা২৪.কম | 2023-08-26 23:52:01

হাঁটুর চোট অনেক দিন ধরেই পিছে লেগে আছে আন্দ্রে রাসেলের। বিশ্বকাপ আসরেও ইনজুরির ছোবল থেকে পার পেলেন না ক্যারিবিয়ান এ অলরাউন্ডার। পাকিস্তানের বিপক্ষে জয়ের ম্যাচে খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটতে দেখা গেছে তাকে। তবে রাসেলের আত্মবিশ্বাস চোটটা তেমন গুরুতর নয়। খুব দ্রুতই কাটিয়ে উঠতে পারবেন। অস্ট্রেলিয়ার বিপক্ষে বিশ্বকাপে নিজেদের পরের ম্যাচের জন্য ফিট হয়ে উঠবেন।

বিশ্বকাপ লড়াইয়ে ৬ জুন ননিংহ্যামে অজিদের মুখোমুখি হবে ক্যারিবীয়রা।

পাকিস্তানের বিপক্ষে প্রথম ম্যাচে ইনজুরিটা বেশ ভুগিয়েছে রাসেলকে। যে কারণে বল হাতে খুব বেশি সময় আগুনের স্ফুলিঙ্গ ছড়াতে পারেননি। বল করেন মাত্র তিন ওভার। শর্ট-পিচড ডেলিভারিতে ভরা তার ছোট্ট স্পেলটা ছিল খুবই কার্যকর। ম্যাচের মোড় ঘুরিয়ে দিয়ে ছিল তার ৪ রানে ২ উইকেট নেওয়া স্পেলটা। যেখান থেকে প্রতিপক্ষ নিজেদের আর পুনরুদ্ধার করতে পারেনি।

ম্যাচ শেষে হাঁটতে বেশ কষ্টই হচ্ছিল উইন্ডিজ তারকা ক্রিকেটার রাসেলের। তার বাঁ-হাঁটু পরিষ্কার ভাবে তার চলাফেরায় ব্যাঘাত ঘটাচ্ছিল। ওয়েস্ট ইন্ডিজ মেডিকেল টিমের হাতে এখনো পাঁচ দিন সময় রয়েছে তাকে ফিট করে তুলতে।

ক্রিকেট অনুরাগীদের আশার বাণী শুনিয়েছেন আন্দ্রে রাসেল, ‘আমি একজন পেশাদার খেলোয়াড়। জানি ফিট হতে আমাকে কী করতে হবে। আগামী ম্যাচ মাঠে গড়াতে আমার হাতে যথেষ্ট সময় আছে। হাঁটুর ফিটনেস ফিরে পেতে সময়টা প্রয়োজনের চেয়ে বেশি।’

এ সম্পর্কিত আরও খবর