কার্ডিফে বৃষ্টি, প্রস্ততি ম্যাচের টসে বিলম্ব

ক্রিকেট, খেলা

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-23 22:16:35

বৃষ্টি বাধায় পড়েছে বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার প্রস্তুতি ম্যাচ। ঝিরিঝিরি বৃষ্টির কারণে নির্ধারিত সময়ে টসে নামতে পারেননি দুই দলের অধিনায়ক।

কার্ডিফের সোফিয়া গার্ডেনের উইকেট ঢেকে রাখা হয়েছে। দু’দলের খেলোয়াড়রা ড্রেসিংরুমে সময় কাটাচ্ছেন। ম্যাচের আগে যে শরীর চর্চা করার কথা ছিলো সেটাও করতে পারেননি কোনো দলের ক্রিকেটার।

তবে কার্ডিফের আবহাওয়া রিপোর্ট জানাচ্ছে এই বৃষ্টি বেশিসময় থাকবে না। টস দেরিতে হলেও ম্যাচটা পুরো ৫০ ওভারের হবেই বলে আশা করা হচ্ছে। আকাশে মেঘ। ১৪ ডিগ্রীয় সেলসিয়াসের কনকনে ঠান্ডা। বাতাসে প্রচুর জলীয় বাস্পের কণা। সবমিলিয়ে পুরো কন্ডিশন সুইং বোলিং এবং পেস বোলারদের জন্য উপযুক্ত।

উভয় দল এই ম্যাচে চারজন পেসার খেলালে অবাক হওয়ার কিছু নেই। যেহেতু প্রস্তুতি ম্যাচ তাই ১৩ জনের যে কোনো এগারোজনই ব্যাটিং বা বোলিং করতে পারবেন।

বিশ্বকাপে এটি বাংলাদেশের প্রথম প্রস্তুতি ম্যাচ। পাকিস্তানের দ্বিতীয় এবং শেষ। পাকিস্তান তাদের প্রথম প্রস্তুতি ম্যাচে আফগানিস্তানের কাছে ৩ উইকেটে হেরেছিলো।

আর্ন্তজাতিক ক্রিকেটে পেছনের চারটি ম্যাচে বাংলাদেশের কাছে হেরেছে পাকিস্তান। সর্বশেষ গত বছরের অক্টোবরে আরব আমিরাতের মাটিতে এশিয়া কাপেও পাকিস্তানকে হারিয়েছিলো বাংলাদেশ।

এ সম্পর্কিত আরও খবর