জুনিয়র দাবার শীর্ষে ফাহাদ-আঞ্জুম

বিবিধ, খেলা

সিনিয়র করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম | 2023-08-26 00:31:17

ওয়ালটন জাতীয় জুনিয়র দাবা চ্যাম্পিয়নশিপে দাপটে এগিয়ে যাচ্ছেন পিরোজপুরের ফিদে মাস্টার মোহাম্মদ ফাহাদ রহমান। রোববার পঞ্চম রাউন্ডের খেলায় জয় নিয়ে উন্মুক্ত বিভাগে পূর্ণ ৫ পয়েন্ট নিয়ে এককভাবে শীর্ষে আছেন তিনি। পঞ্চম রাউন্ডের খেলায় সাদনান হাসান দিহানকে হারান ফাহাদ।

সাড়ে চার পয়েন্ট করে এরপরই ময়মনসিংহের ক্যান্ডিডেট মাস্টার সুব্রত বিশ্বাস ও এলিগেন্ট ইন্টারন্যাশনাল চেস একাডেমির স্বর্নাভো চৌধুরী।

রাজধানীর জাতীয় ক্রীড়া পরিষদের তৃতীয় তলায় বাংলাদেশ দাবা ফেডারেশনের ক্রীড়া কক্ষে রোববার অনুষ্ঠিত হয় পঞ্চম রাউন্ডের খেলা।

উন্মুক্ত বিভাগে চার পয়েন্ট নিয়ে তৃতীয়স্থানে রয়েছেন- ইয়াসির আলী খান ইভান, এলিগেন্ট ইন্টারন্যাশনাল চেস একাডেমির মোহাম্মদ শফিকুল ইসলাম ও নাফিম আল করীম ও নারায়ণগঞ্জের ক্যান্ডিডেট মাস্টার মনন রেজা নীড়।

মেয়েদের বিভাগে শীর্ষে রয়েছেন ক্যান্ডিডেট মাস্টার নোশিন আঞ্জুম। পূর্ণ ৫ পয়েন্ট নিয়ে এককভাবে নাম্বার ওয়ানে আছেন তিনি। চার পয়েন্ট করে নিয়ে এরপরই আছেন এলিগেন্ট ইন্টারন্যাশনাল চেস একাডেমির আহমেদ ওয়ালিজা ও কাজী জারিন তাসনিম।

চলতি জুনিয়র দাবার উন্মুক্ত বিভাগে ঢাকা ও ২৫টি জেলার ৬৪ জন ও বালিকা বিভাগে ২৪ জন খেলোয়াড় অংশ নিচ্ছেন। টুর্নামেন্ট চলবে ২১ মে পর্যন্ত।

এ সম্পর্কিত আরও খবর