বিশ্বকাপে উইন্ডিজ রিজার্ভ দলে পোলার্ড-ব্রাভো

ক্রিকেট, খেলা

সিনিয়র করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম | 2023-08-28 04:53:44

আন্তর্জাতিক ক্রিকেটকে তিনি বিদায় বলেছেন গতবছরের অক্টোবরে। তারপরও সেই ডোয়াইন ব্র্যাভোকে বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজের রিজার্ভ দলে রেখেছেন নির্বাচকরা। একইভাবে মূল দলে জায়গা পাননি আরেক অভিজ্ঞ ক্রিকেটার কাইরেন পোলার্ড। দুই অলরাউন্ডারকে বাইরে রেখেই ঘোষণা করা হয়েছে উইন্ডিজের ১৫ সদস্যের বিশ্বকাপ দল।

সদ্য শেষ আইপিএলে দুর্দান্ত খেলেছেন পোলার্ড। মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে জিতেছেন রেকর্ড চতুর্থবারের মতো ট্রফি। কিন্তু তাকে রাখা হয়নি মূল দলে।

অবশ্য দলের কেউ ইনজুরিতে পড়লে ব্র্যাভো কিংবা পোলার্ড ডাক পাবেন বিশ্বকাপে। রিজার্ভ দলের ১০ খেলোয়াড় ইংল্যান্ডে চারদিনের ক্যাম্পে থাকবেন। ক্যারিবীয় দল ১৯ থেকে ২৩মে পর্যন্ত সাউদাম্পটনে এই ক্যাম্প করবে।

নীল আমব্রিস ও রেমন রেইফারকে ব্যাক-আপ হিসাবে দলে রাখা হয়েছে ব্র্যাভো ও পোলার্ডকে।

বাংলাদেশ-আয়ারল্যান্ডের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজে খেলেননি ওয়েস্ট ইন্ডিজ বিশ্বকাপ দলের সাত ক্রিকেটার। তবে এবার তারা যোগ দেবেন ক্যাম্পে। পুরো দল নিয়ে ইংলিশ কন্ডিশনে দিন কয়েক চলবে অনুশীলন। ৩০ মে শুরু বিশ্বকাপ ক্রিকেট। তবে ক্যারিবীয়রা মাঠে নামবে একদিন পর। ৩১ মে প্রথম ম্যাচেই প্রতিপক্ষ পাকিস্তান।

ওয়েস্ট ইন্ডিজ বিশ্বকাপ দল-
জেসন হোল্ডার (অধিনায়ক), ক্রিস গেইল (সহ-অধিনায়ক), আন্দ্রে রাসেল, শেলডন কটরেল, শ্যানন গ্যাব্রিয়েল, কেমার রোচ, নিকোলাস পুরান (উইকেটরক্ষক), অ্যাশলে নার্স, ফ্যাবিয়ান অ্যালেন, শিমরন হেটমায়ার, শাই হোপ (উইকেটরক্ষক), ওশানে থমাস, কার্লোস ব্র্যাথওয়েট, এভিন লুইস ও ড্যারেন ব্রাভো।

রিজার্ভ দল-
সুনীল আমব্রিস, ডোয়াইন ব্রাভো, জন ক্যাম্পবেল, জোনাথন কার্টার, রোস্টন চেজ, শেন ডাওরিচ, কিমো পল, খেরি পিয়েরে, রেমন রেইফার ও কাইরেন পোলার্ড।

এ সম্পর্কিত আরও খবর