অল্পতেই রক্ষা নেইমারের!

ফুটবল, খেলা

Apon tariq | 2023-08-31 03:09:23

গুরু পাপে লঘু দন্ড! মেজাজ হারিয়ে এক সমর্থককে ঘুষি মারতে গিয়ে ৮ ম্যাচ নিষেধাজ্ঞার শঙ্কায় ছিলেন নেইমার। কিন্তু অল্পতেই রক্ষা। এই তারকা ফুটবলার তিন ম্যাচের নিষেধাজ্ঞার শাস্তি পেয়েছেন। এখানেই শেষ নয়, ফ্রেঞ্চ ফুটবল ফেডারেশন (এফএফএফ) তাকে দুই ম্যাচের স্থগিত নিষেধাজ্ঞাও দিয়েছে।

গেল মাসে ফরাসি কাপের ফাইনালে রেনের কাছে হারের পর মাথা ঠিক রাখতে পারেন নি নেইমার! মেজাজ হারিয়ে পুরস্কার প্রদান পর্বের ঠিক আগে এক সমর্থককে ঘুষি মারতে যান প্যারিস সেন্ট জার্মেইয়ের (পিএসজি) এই ফুটবলার। এ কারণেই নিষিদ্ধ হলেন তিনি।

সোমবার থেকেই শুরু হবে নেইমারের শাস্তি। শনিবার অঁজির বিপক্ষে লিগ ওয়ানের ম্যাচে খেলেই সাইডলাইনে যেতে হবে ব্রাজিলের এই তারকা ফুটবলারকে। শুক্রবার এক বিবৃতিতে এই শাস্তির বিরুদ্ধে আপিলের কথা ঘোষণা করেছে পিএসজি।

জানা গেছে, দর্শক নাকি গ্যালারি থেকে অপমানজনক কথা বলেছিলেন নেইমারকে। নেইমার জানান, ‘ও আমাকে বলছিল যে যাও আর ভাল করে দেখে আসো কীভাবে ফুটবল খেলতে হয়।’ তবে ঘটনার জন্য ক্ষমাও চেয়েছেন বিশ্বের অন্যতম সেরা এই ফুটবলার।

তারপরও মুক্তি মিলল না। ফ্রেঞ্চ ফুটবল ফেডারেশনের ১.১৩ ধারায় শৃঙ্খলা ভেঙেছেন তিনি।

সব মিলিয়ে সময়টা অবশ্য ভাল যাচ্ছে না নেইমারের। এর আগে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে পিএসজির এই তারকা রেফারির একটি সিদ্ধান্তের প্রতিবাদ করতে গিয়ে বিপাকে পড়েন। ইন্সটাগ্রামে বেফাঁস মন্তব্য করে তিন ম্যাচ নিষিদ্ধ হন তিনি।

আরো পড়ুন-

মেজাজ হারিয়ে ঘুষি মারতে গেলেন নেইমার!

ইন্সটাগ্রামে বেফাঁস মন্তব্যে নিষিদ্ধ নেইমার  

এ সম্পর্কিত আরও খবর