ডাবলিনে বৃষ্টি, টসে বিলম্ব

ক্রিকেট, খেলা

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-25 10:31:31

ঘুম ভাঙ্গতেই হোটেলে জানালার পর্দা সরিয়ে ক্রিকেটাররা দেখেন বৃষ্টি হচ্ছে। তবে ডাবলিনের সময় সকাল ৯ টার দিকে বৃষ্টির ধাঁচ কিছু কমে আসে। বাংলাদেশ ও আয়ারল্যান্ড উভয় দল মাঠে আসে। বৃষ্টিতে যাতে উইকেটের কোনো ক্ষতি না হয় সেজন্য উইকেট ঢেকে রাখা হয়। তবে নির্দিষ্ট সময় টস শুরু করা যায়নি। ম্যাচের আগেরদিন বুধবার দিনভরই বৃষ্টি হয় ডাবলিনে। সেই বৃষ্টির তোড়ে কোনো দলই মাঠে অনুশীলন করতে পারেনি। 

তবে ডাবলিনের আবহাওয়া বিভাগ জানিয়েছে ৯ মে,বৃহস্পতিবার ম্যাচের দিন বৃষ্টির আশঙ্কা থাকলেও সারাদিন ধরে বৃষ্টি হওয়ার সম্ভাবনা নেই। সেই সুত্রে বলা যেতে পারে এই ম্যাচটি মাঠে গড়াবে কিন্তু কার্টেল ওভার হওয়ার সম্ভাবনা বেশি।

বাংলাদেশ সময় দুপুর ৩.১৫ মিনিটে ম্যাচের টস হওয়ার কথা ছিলো। কিন্তু সর্বশেষ তথ্য অনুযায়ী ধারণা করা হচ্ছে বাংলাদেশ সময় বিকাল ৪ টার আগে টস হওয়ার কোনো সম্ভাবনা নেই।

ডাবলিনে সকালে বৃষ্টি কিছুটা কমলে আম্পায়াররা উইকেট পর্যবেক্ষনের প্রস্তুতি নিচ্ছিলেন। যেই তারা মাঠে প্রবেশ করবেন, অমনি ফের বৃষ্টি নামে। বাধ্য হয়ে আম্পায়াররা আম্পায়ার্স রুমে ফিরে আসতে বাধ্য হন।

তিনজাতির এই ক্রিকেট সিরিজে বাংলাদেশ এবং ওয়েস্ট ইন্ডিজ নিজেদের প্রথম ম্যাচে জয় পেয়েছে। স্বাগতিক আয়ারল্যান্ডকে টুর্নামেন্টের প্রথম ম্যাচে ওয়েষ্ট ইন্ডিজ ১৯২ রানে হারায়। সেই সঙ্গে বোনাস পয়েন্টও পায়। টুর্নামেন্টের দ্বিতীয় ম্যাচে বাংলাদেশ ৮ উইকেটের বড় জয় পায় ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে।

এ সম্পর্কিত আরও খবর