বার্সার বিপক্ষে নেই সালাহ

ফুটবল, খেলা

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-26 23:20:27

শেষ পর্যন্ত আশঙ্কাই সত্য হলো। বার্সেলোনার বিপক্ষে সেমি-ফাইনালের দ্বিতীয় লেগে খেলতে পারছেন না মোহাম্মদ সালাহ। ইনজুরির কাছে হার মেনে লিভারপুলের তারকা এই স্ট্রাইকারকে থাকতে হচ্ছে মাঠের বাইরে।

মঙ্গলবার রাতে এনফিল্ডে বার্সেলোনার মুখোমুখি হবে লিভারপুল। ফাইনালের টিকিট কাটতে এই ম্যাচে বড় ব্যবধানে জিততে হবে লিভারপুলের। কারণ ঘরের মাঠে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের সেমি-ফাইনালের প্রথম লেগে অলরেডদের ৩-০ গোলে হারিয়েছে বার্সা। এই জয়ে ফাইনালে এক পা দিয়ে রেখেছেন লিওনেল মেসিরা।

ইউরোপিয়ান ক্লাব ফুটবলের সবচেয়ে বড় আসরের ফাইনালে উঠতে হলে ৪-০ গোলে জয় চাই লিভারপুলের। ন্যূনতম ৩-০ গোলে জয় খেলা নিয়ে যাবে অতিরিক্ত সময়ে। এ অবস্থায় বড় ব্যবধানে জিতে শিরোপা নির্ধারণী ম্যাচের টিকিট কাটতে চায় ইংলিশ জায়ান্টরা।

কিন্তু সালাহর ইনজুরি বড় দুঃসংবাদ হয়ে এসেছে। তিনিই যে ইয়ুর্গেন ক্লপের তুরুপের তাস!

গত শনিবার প্রিমিয়ার লিগের ম্যাচে নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে মাথায় চোট পান সালাহ। স্ট্রেচারে করে মাঠ ছাড়তে হয় তাকে। এখন অব্দি মিশরের এ ফরোয়ার্ড সুস্থ হতে পারেননি। ডাক্তাররা কমপক্ষে ৬ দিন বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন তাকে। এ অবস্থায় সংবাদ সম্মেলনে লিভারপুল কোচ ইয়ুর্গেন ক্লপ জানান, সালাহকে পাচ্ছেন না তিনি।

এর আগেই মাংসপেশিতে চোট পাওয়ায় দল থেকে ছিটকে গিয়েছিলেন লিভারপুলের ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রবার্তো ফিরমিনো।

অন্যদিকে চোট সমস্যা আছে বার্সেলোনারও। তারা মঙ্গলবারের ম্যাচে পাচ্ছে না ফরোয়ার্ড ওসমান দেম্বেলেকে। গত শনিবার সেল্টা ভিগোর বিপক্ষে ম্যাচের শুরুতে ডান উরুর পেশীতে চোট পান এই তারকা ফুটবলার।

এ সম্পর্কিত আরও খবর