আয়ারল্যান্ডের ত্রিদেশীয় সিরিজেও ওয়ালটন

ক্রিকেট, খেলা

সিনিয়র করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম | 2023-08-31 20:23:30

বেশ কয়েক বছর ধরেই বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে জড়িয়ে আছে ওয়ালটন গ্রুপ। এমন কী দেশের বাইরেও যেখানে বাংলাদেশ দল খেলতে যাচ্ছে সেখানেও পৃষ্টপোষক থাকছে প্রতিষ্ঠানটি। তারই ধারাবাহিকতায় যাচ্ছে আয়ারল্যান্ডেও।

বিশ্বকাপ মিশনের প্রস্তুতিতে ৫ মে থেকে আয়ারল্যান্ডে শুরু ত্রিদেশীয় ক্রিকেট সিরিজ। যেখানে আইরিশরা ছাড়াও আছে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ। এই সিরিজের টাইটেল স্পন্সর ওয়ালটন।

বুধবার টোটাল স্পোর্টস মার্কেটিং এবং ওয়ালটনের মধ্যে এনিয়ে চুক্তি হয়েছে। চুক্তিতে স্বাক্ষর করেন ওয়ালটনের ক্রিয়েটিভ অ্যান্ড পাবলিকেশন বিভাগের নির্বাহী পরিচালক উদয় হাকিম ও টোটাল স্পোর্টস মার্কেটিংয়ের স্বত্ত্বাধিকারী মইনুল হক চৌধুরী। ওয়ালটনের মানবসম্পদ উন্নয়ন বিভাগের নির্বাহী পরিচালক এসএম জাহিদ হাসান ও পিআর এ্যান্ড মিডিয়া বিভাগের ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর ফিরোজ আলমও এ সময় উপস্থিত ছিলেন।

চুক্তি শেষে ত্রিদেশীয় সিরিজের ট্রফিও প্রদর্শন করা হয়।

ওয়ালটনের উদয় হাকিম অনুষ্ঠানে বলেন, ‘দেখুন, ঘরোয়া ক্রিকেটের সঙ্গে আন্তর্জাতিক অঙ্গনে যেখানেই বাংলাদেশ দল খেলছে সেখানেই ওয়ালটন পাশে থাকার চেষ্টা করে। দেশের ঘরোয়া ও আন্তর্জাতিক ক্রিকেটের উন্নয়নে সামর্থ্য অনুযায়ী সামনে আরো বেশি কাজ করবে ওয়ালটন।’

আগামী ৩০ মে ইংল্যান্ডে শুরু হবে বিশ্বকাপের লড়াই। সেই মিশনের আগে প্রস্তুতি পর্বে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় ক্রিকেট সিরিজে মাঠ নামবে মাশরাফি বিন মর্তুজার দল। তার আগে বুধবার দেশ ছেড়েছে বাংলাদেশ ক্রিকেট দল।

এ সম্পর্কিত আরও খবর