‘বাঁচাও হকি পরিষদে’ থাকছেন যারা

বিবিধ, খেলা

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-27 16:10:47

অবশেষে বাংলাদেশ হকি ফেডারেশনের নির্বাচন হতে যাচ্ছে আগামী ২৯ এপ্রিল। সপ্তাহখানেক আগেই পুনঃতফসিল ঘোষণা করেছে জাতীয় ক্রীড়া পরিষদের নির্বাচন কমিশন। নির্বাচনে আব্দুর রশিদ শিকদারকে সহ-সভাপতি আর মমিনুল হক সাঈদকে সাধারণ সম্পাদক মনোনীত করে মনোনয়নপত্র জমা দিয়েছেন মোহামেডান-মেরিনার্স-উষা জোটের প্রার্থীরা। অন্যপক্ষে সাজেদ এ আদেলকে সহ-সভাপতি আর আব্দুস সাদেককে সাধারণ সম্পাদক মনোনীত করে লড়বে বাংলাদেশ জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদ ও ঢাকা মহানগর হকি ক্লাব সমর্থিত পরিষদ।

এরমধ্য বৃহস্পতিবার রাজধানীর এক হোটেলে মহা-ধুমধামে প্যানেল পরিচিতি অনুষ্ঠান করেছে রশিদ-সাঈদ এর নেতৃত্বে বাঁচাও হকি পরিষদ।

জাতীয় দলের সাবেক তারকা রফিকুল ইসলাম কামাল পরিষদে থাকা সংগঠকদের পরিচয় করিয়ে দেন। এমনিতে বাংলাদেশ হকি ফেডারেশনের সভাপতি থাকেন বাংলাদেশ বিমান বাহিনীর প্রধান। এই পদটি রেখে বাকী সব পড়েই হবে নির্বাচন।

বাঁচাও হকি পরিষদ থেকে সহ-সভাপতি পদে লড়বেন ঊষা ক্রীড়া চক্রের আব্দুর রশিদ শিকদার। সাধারণ সম্পাদক মোহামেডান স্পোর্টিং ক্লাবের মমিনুল হক সাঈদ, সহ-সভাপতি হিসেবে আরো আছেন সৈয়দ মোস্তাক আলী মুকুল (নাটোর জেলা), সারওয়ার হোসেন (ভিক্টোরিয়া এসসি), মাহমুদ রিবন (যশোর), নূরে আলম খোকন (সিলেট)।

যুগ্ম সম্পাদক হিসেবে নির্বাচনে লড়বেন- কামরুল ইসলাম কিসমত (ঢাকা ওয়ান্ডারার্স ক্লাব), আনোয়ারা সরকার (গাজীপুর), হাজী মোঃ হুমায়ুন (বাংলাদেশ এসসি)।

সদস্য হিসেবে এই প্যানেল থেকে নির্বাচন করছেন- খাজা তাহের লতিফ মুন্না, বদরুল ইসলাম দিপু, মোঃ আসলাম, মোঃ তারিকউজ্জামান, সাফায়াত হোসেন ডালিম, জামিল আব্দুন নাসের, রফিকুল ইসলাম কামাল, নুরুল ইসলাম ফারুকী, মোস্তাক হোসেন মোনা, কাজী শরীরফ উদ্দিন আহমেদ, রেজাউল করিম রিপন, শহিদ উল্লাহ টিটু, মেহেদী হাসান, মাহফুজুল আলম, হোসেন মনির ও হাজী এম. এ সাত্তার।

এ সম্পর্কিত আরও খবর