আর্জেন্টিনার জার্সি গায়ে ফিরছেন মেসি!

ফুটবল, খেলা

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-31 21:57:41

অবশেষে অভিমানের বরফ গলেছে! সব অনিশ্চয়তা শেষে ভক্তদের মুখে হাসি। ফের আর্জেন্টাইন জার্সিতে আন্তর্জাতিক ফুটবলে ফিরছেন লিওনেল মেসি। রাশিয়া বিশ্বকাপে ফ্রান্সের বিপক্ষে হেরে দ্বিতীয় রাউন্ড থেকেই বিদায় নেয় আর্জেন্টিনা। সমালোচনার মুখে এরপরই স্বেচ্ছা নির্বাসনে চলে যান দলটির অধিনায়ক। তিনি আবারো জাতীয় ফিরবেন কিনা এনিয়ে ছিল প্রশ্ন। এই মহাতারকাও ছিলেন নীরব।

অবশেষে আর্জেন্টাইন গণমাধ্যম জানাল- ভেনেজুয়েলার বিপক্ষে প্রীতি ম্যাচ দিয়ে জাতীয় দলে ফিরছেন অধিনায়ক লিওনেল মেসি।

আগামী ২২ মার্চ অ্যাতলেটিকো মাদ্রিদের মাঠ ওয়ান্ডা মেট্রোপলিটানে ভেনেজুয়েলার সঙ্গে লড়বে আর্জেন্টিনা। এর আগে দলটির কোচ লিওনেল স্কোলানি জানিয়ে রাখলেন, এই ম্যাচ দিয়েই বিরতি শেষে আন্তর্জাতিক ফুটবলে ফিরছেন ফিফার সাবেক এই বর্ষসেরা।

মেসি ফের ফিরছেন-খবরটা শুনেই ভেনিজুয়েলার বিপক্ষে ম্যাচ নিয়ে এখন ভক্তদের আগ্রহটা তুঙ্গে। বিক্রি হয়ে গেছে গ্যালারির প্রায় সব টিকিট।

২৬ মার্চ মরক্কোর বিপক্ষে প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা। এই ম্যাচে মেসি খেলবেন কীনা এটা এখনো নিশ্চিত নয়। যদিও ফেরার আগে বেশকিছু শর্তও দিয়ে রেখেছেন এই মহাতারকা। জানিয়েছেন- ভক্তরা তার ছবি তুলতে পারবেন না। মরোক্কান খেলোয়াড়রাও মেসির সঙ্গে ছবি তুলতে পারবে না। মাঠে প্রতিপক্ষের ফুটবলাররা ট্যাকল করতে পারবে না। এমন কী সংবাদ সম্মেলনেও যাবেন না তিনি।

বলা হচ্ছে, আগামী জুনে কোপা আমেরিকা খেলবেন বার্সেলোনার তারকা মেসি। তার আগে প্রস্তুতি হিসেবেই এই প্রস্তুতি ম্যাচে মাঠে নামবেন পাঁচবারের বিশ্বসেরা এ ফুটবলার।

এ সম্পর্কিত আরও খবর