নির্ঝর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল-কলেজের বার্ষিক ক্রীড়া

বিবিধ, খেলা

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-09-01 10:04:17

ঢাকা সেনানিবাসে অবস্থিত বাংলাদেশ সেনাবাহিনী পরিচালিত নির্ঝর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজে (এনসিপিএসসি) বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০১৯ শেষ হয়েছে। ১৫ জানুয়ারি থেকে শুরু হয় প্রতিযোগিতা। ২৪ জানুয়ারি বৃহস্পতিবার কলেজ ক্রীড়াঙ্গনে সমাপনী অনুষ্ঠানের মাধ্যমে আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শেষ হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেজর জেনারেল মো: আবু সাঈদ সিদ্দিক, এসপিপি, এএফডব্লিউসি, পিএসসি, পিএইচডি, মাস্টার জেনারেল অব অর্ডন্যান্স, সেনাবাহিনী সদর দপ্তর, ঢাকা সেনানিবাস  এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তাঁর সহধর্মিনী বেগম তাসলিম জাহান। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এনসিপিএসসির পরিচালনা র্পষদের সভাপতি ব্রিগেডিয়ার জেনারেল  মো: মাক্সুদুল হক ও  তাঁর  সহধর্মিনী  মর্জিনা আখতার, অধ্যক্ষ লে. কর্নেল মোহাম্মদ জাবের হোসেন, উপাধ্যক্ষ নূর রুমানা সাব্বির এবং পরিচালনা পরিষদের সদস্যরা। 

অতিথিদের আসন গ্রহণের পর পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। এরপর প্রধান অতিথি প্যারেড দলের সালাম গ্রহণ করেন। এরপর বিভিন্ন ইভেন্টের ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় এবং বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানের শেষ দিকে স্কুলের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী, অভিভাবকবৃন্দ ও অতিথিরা শিক্ষার্থীদের পরিবেশনায় নান্দনিক ডিসপ্লে উপভোগ করেন।

এ সম্পর্কিত আরও খবর