রোনালদোর হ্যাটট্রিকে বড় জয় আল নাসরের

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2024-05-05 14:32:42

বয়সের সঙ্গে যেন পারফরম্যান্সটা আরও ধারালো হয়ে উঠছে পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর। আল নাসরের হয়ে টানা দুই ম্যাচে হ্যাটট্রিক করেছিলেন তিনি। গতরাতে আরও একটি হ্যাটট্রিকের দেখা পেলেন এই ফরোয়ার্ড। সৌদি লিগে সাত ম্যাচের তিনটিতেই হ্যাটট্রিক আদায় করলেন ৩৯ বছর বয়সী এই তারকা ফুটবলার।

গতরাতে সৌদি প্রো লিগের ম্যাচে আল ওয়েহদার বিপক্ষে ৬-০ গোলের বড় জয় পেয়েছে রোনালদোর দল আল নাসর। যেখানে তার হ্যাটট্রিক ছাড়াও বাকি তিনটি গোল করেন ওতাভিও, সাদিও মানে ও মোহাম্মদ আল-ফাতিল।

এদিন ঘরের মাঠে শুরুতেই গোল করে দলকে এগিয়ে নেন রোনালদো। পরে দ্বাদশ মিনিটে ব্যবধান বাড়ান। প্রথমার্ধেই চার গোলে এগিয়ে যায় আল নাসর। বিরতির পর আরও এক গোল করে নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন রোনালদো। শেষে আল-ফাতিলের গোলের মাধ্যমে বিশাল জয় পায় স্বাগতিকরা। 

চলতি মৌসুমে মোট চারটি হ্যাটট্রিকের দেখা পেলেন রোনালদো। এছাড়াও ক্লাব ও জাতীয় দল মিলিয়ে এই মহাতারকার মোট গোলের সংখ্যা দাঁড়াল ৫২টি। এদিকে আল নাসরের হয়ে এখন পর্যন্ত মোট ছয়টি হ্যাটট্রিক করেছেন রোনালদো। তার ২২ বছরের ক্যারিয়ারের ৬৬তম হ্যাটট্রিক ছিল এটি। 

২৭ ম্যাচ ৩২ গোল নিয়ে সর্বোচ্চ গোলদাতার শীর্ষে আছেন রোনালদো। বড় ব্যবধানের এই জয়ের পর ৩০ ম্যাচে আল নাসরের পয়েন্ট ৭৪। এদিকে এক ম্যাচ কম খেলে শীর্ষে থাকা আল হিলালের পয়েন্ট ৮৩।

এ সম্পর্কিত আরও খবর