সিলেটেই শেষ তাহলে ওয়ার্নারের বিপিএল!

ক্রিকেট, খেলা

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-09 21:22:41

একদিন আগেই ব্যাট হাতে ঝড় তুলেছেন তিনি। বাঁহাতি হলেও ডান হাতে ব্যাট করে চমকে দিয়েছিলেন সবাইকে। কিন্তু রাত পোহাতেই দুঃসংবাদ! স্টিভেন স্মিথের মতো ডেভিড ওয়ার্নারও বাংলাদেশ ছাড়ছেন। শেষ হয়ে যাচ্ছে এই তারকা ব্যাটসম্যানের বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। অস্ট্রেলিয়ার গণমাধ্যমের খবর- ফিরে যাচ্ছেন ওয়ার্নার।

কিন্তু সিলেট সিক্সার্স বৃহস্পতিবার দুপুরে এনিয়ে সরাসরি কিছুই জানায় নি। দলটির মিডিয়া ম্যানেজার তামজিদুল ইসলাম জানালেন, ওয়ার্নারের ইনজুরি নিয়ে সিলেটের টিম ম্যানেজম্যান্ট সতর্ক। কিন্তু এই অজি তারকা ব্যাটসম্যান সিলেটে বাকী ম্যাচগুলোতেও খেলবেন। এনিয়ে ক্রিকেট অস্ট্রেলিয়ার সঙ্গে যোগাযোগও রাখছে সিক্সার্সের টিম ম্যানেজম্যান্ট।

কনুইয়ে চোট পেয়েছেন এই তারকা ক্রিকেটার। ক্রিকেট অস্ট্রেলিয়ার (সিএ) এক মুখপাত্র গণমাধ্যমে নিশ্চিত করেছেন চোটের চিকিৎসা করাতে সোমবারই অস্ট্রেলিয়ায় ফিরে যাবেন ওয়ার্নার।

যদিও দেশে যাওয়ার আগে বিপিএলে সিলেটের হয়ে আরও দুটি ম্যাচে মাঠে নামবেন ওয়ার্নার। এ কারণে তার চোট কতোটা মারাত্মক তা নিয়ে নিশ্চিত কিছু বলা যাচ্ছে না। এর আগে তার অজি সতীর্থ স্টিভেন স্মিথও কনুইয়ের চোট নিয়ে ফিরে গেছেন দেশে। বিপিএলে কুমিল্লা ভিক্টােরিয়ান্সের হয়ে মাত্র দুই ম্যাচ খেলেছেন তিনি।

বল টেম্পারিংয়ে এক বছরের জন্য আন্তর্জাতিক ক্রিকেটে নির্বাসিত দুই ক্রিকেটারের ভাগ্য সুতোয় গাঁথা। জাতীয় দলের অধিনায়ককে অনুসরণ করে ফিরে যাচ্ছেন স্মিথ।

স্মিথ-ওয়ার্নার দুজনেরই এটি প্রথম বিপিএল। কিন্তু শুরুটা তেমন রঙিন হয়নি স্মিথের। সিলেট অধিনায়ক ওয়ার্নার অবশ্য রানে আছেন। পাঁচ ম্যাচে তুলেছেন দুটি ফিফটি। এরমধ্যে বুধবার রংপুর রাইডার্সের বিপক্ষে করেন ৩৬ বলে অপরাজিত ৬১ রান। তার চলে যাওয়াটা নিশ্চিত করেই সিক্সার্স ভক্তদের জন্য দুঃসংবাদ! টানা দুই ম্যাচ হারের পর জয়ে ফিরতেই অধিনায়কের বিদায় সংবাদটা শুনতে হলো।

ভিন্ন কিছু না হলে ২১ জানুয়ারি অস্ট্রেলিয়া ফেরত যাবেন ওয়ার্নার। সিলেটেই শেষ হয়ে যাবে সিলেটের অধিনায়কের বিপিএল!

এ সম্পর্কিত আরও খবর