ম্যাচে অন্তত ১০ মিনিটের জন্য হলেও মেসিকে চায় মায়ামি 

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2024-04-06 12:59:46

কবে ফিরবেন মেসি? মেসি ভক্তদের সঙ্গে সেই প্রহর যেন গুণেই যাচ্ছে ইন্টার মায়ামি। ফুটবল বিশ্বের অন্যতম এই মহা তারকাকে ছাড়া সবশেষ চার ম্যাচের তিনটিতেই হেরেছে ফ্লোরিডার দলটি। এমনকি মেসিকে এমএলএসের ক্লাবটিতে পাড়ি জমানোর পর তাকে ছাড়া ১২ ম্যচাএর স্রেফ দুটিতে জিতেছে মায়ামি। 

সবশেষ কনকাকাফ চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে ঘরের মাঠে মন্টেরেইয়ের বিপক্ষে ২-১ ব্যবধানে হারে মায়ামি। সেই ম্যাচ শেষে দলটির কোচ জেরার্দ মার্তিনো জানিয়েছিলেন, প্রায় ফিট হয়েই এসেছেন মেসি। এবার মায়ামির পরের ম্যাচের আগে মেসিকে নিয়ে আপডেট দিলেন ক্লাবটির সহকারী কোচ জাভি মোরালেস। 

মায়ামির পরের ম্যাচ লিগে কলোরাডোর বিপক্ষে। ম্যাচটি শুরু হবে স্থানীয় সময় আজ (শনিবার) রাতে। সেই ম্যাচকে সামনে রেখে সংবাদ সম্মেলনে মেসির ফেরার নিয়ে কথা বলেন মোরালেস। তার ভাষ্যে, ফিট সাপেক্ষে অন্তত ১০ মিনিটের জন্য হলেও মেসিকে চায় মায়ামি। মোরালেস বলেন, ‘আমরা দেখব অনুশীলনে সে (মেসি) কেমন বোধ করে। যদি সে (মেসি) ভালো বোধ করে, আমি নিশ্চিত টাটা (কোচ জেরার্দ মার্তিনো) তাকে বিবেচনায় আনবে। সেটা ১০, ১৫ বা ৪৫ মিনিটের জন্য হয় তবুও। আমরা তাকে পেতে চাই। তার জন্য আমরা সর্বোচ্চটাই করব। এটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যাপার।’

কলোরাডোর ম্যাচের পর আগামী বুধবার মন্টেরেইয়ের বিপক্ষে মায়ামির ফিরতি লেগের ম্যাচ। ২-১ গোলে পিছিয়ে থাকায় কনকাকাফ চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালের এই ম্যাচটিতে মেসির ফেরা দাঁড়িয়েছে অনেক গুরুত্বপূর্ণ হয়েই। 

উল্লেখ্য, এই কনকাকাফ চ্যাম্পিয়নস লিগেই গত ১৩ এপ্রিল ন্যাশভিলের বিপক্ষে ম্যাচে চোটে পড়েন মেসি। 

এ সম্পর্কিত আরও খবর