শাস্তি পেল মুম্বাইয়ের চার ক্রিকেটার

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2024-04-04 13:16:21

আইপিএলের অন্যতম সফল ফ্র্যাঞ্চাইজি মুম্বাই ইন্ডিয়ান্স। শিরোপা জিতেছে মোট পাঁচবার। আর সেই দলটিরই কিনা চলতি মৌসুমে যাচ্ছেতাই অবস্থা। হারের হ্যাটট্রিক পূর্ণ করে ফেলেছে এরইমধ্যে। এক ম্যাচে তো আইপিএল ইতিহাসের রেকর্ড ২৭৭ রানও খরচ করেছে দলটির বোলাররা। সব মিলিয়ে দলের অবস্থা নাজুক।

আর এই অবস্থাতেও যেন টনক নড়ছে না দলটির ক্রিকেটারদের। দলের অতি গুরুত্বপূর্ণ টিম মিটিংয়ে দেরি করে আসছেন কোনো কোনো ক্রিকেটার। যার কারণে এবার দলটি শাস্তিও দিয়েছে তাদের। যেই শাস্তি পেয়েছেন চার ক্রিকেটার। তারা হলেন ঈশান কিশান, নুয়ান তুষারা, শামস মুলানি ও কুমার কার্তিকিয়া। তবে এই শাস্তিটা অবশ্য বেশ ব্যতিক্রম ধর্মী। যেই শাস্তির কারণে নিজ দলের সতীর্থরাই তাদের নিয়ে করছে হাসাহাসি।

টিম মিটিংয়ে দেরি করার কারণে ওই চার ক্রিকেটারকে শাস্তি স্বরূপ পরানো হয়েছে বিশেষ জাম্পস্যুট। যা তৈরি হয়েছে সুপারম্যানের পোশাকের আদলে। আর সেই পোশাক গায়ে জড়িয়েই দলের সঙ্গে ভ্রমণ করতে হচ্ছে তাদের। তাদের নিয়ে হাস্যরসে মাতছেন দলের বাকিরা। এমনই এক ভিডিও প্রকাশ করেছে ফ্র্যাঞ্চাইজিটি। যার ক্যাপশনে লেখা হয়েছে, ‘ফিরে এল সাজার পোশাক। দেখুন, কারা এবার দেরিতে এসেছে।’

অবশ্য এমন শাস্তি মুম্বাইয়ে এবারই প্রথম নয়। গত কয়েক বছরই ধরেই টিম মিটিংয়ে দেরি করা কিংবা অনুশীলনে দেরি করলে ক্রিকেটারদের শাস্তি স্বরূপ সুপারম্যানের পোশাক পরতে হয়। সবশেষ মৌসুমে যা পরে ঘুরতে হয়েছিল ক্যামেরুন গ্রিনকে।

এ সম্পর্কিত আরও খবর