জুনায়েদ হোসেন মুন্সীগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার নতুন সম্পাদক

বিবিধ, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা ২৪ | 2024-03-19 16:30:34

মুন্সীগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন জুনায়েদ হোসেন। এর আগে তিনি দীর্ঘদিন এই সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দক্ষতার সঙ্গে পালন করেছিলেন। সম্প্রতি জেলা ক্রীড়া সংস্থার কার্যনিবার্হী কমিটির সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়।

এতে সভাপতিত্ব করেন মুন্সীগঞ্জের জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ আবু জাফর রিপন। সভায় বর্তমান নির্বাচিত সাধারণ সম্পাদক মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য মোঃ ফয়সাল বিপ্লব তার সংসদীয় এলাকার ব্যস্ততার কারণে এই দায়িত্বে না থাকার ইচ্ছে জানান। সেই অনুযায়ী সিদ্ধান্ত হয় সংস্থার সাধারণ সম্পাদক পদে বদল আনার। সভায় যুগ্ম সম্পাদক গোলাম সারওয়ার ফারুকের প্রস্তাবে উপস্থিত সকল সদস্যদের সম্মতিক্রমে জুনায়েদ হোসেনকে নতুন দায়িত্ব দেওয়া হয়।

সংস্থার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের নতুন দায়িত্ব পেয়ে জুনায়েদ হোসেন তার প্রতিক্রিয়ায় জানান, আমাকে এই গুরুদায়িত্ব অর্পণ করায় আমি সংসদ সদস্য মোঃ ফয়সাল বিপ্লব ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতিসহ কমিটির সকল সদস্যেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। আমি জানি এটি অনেক বড় দায়িত্ব। আমাদের জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক একজন ক্রীড়াপ্রেমি মানুষ। তার সুযোগ্য নেতৃত্বে কমিটির সকল সদস্যদের নিয়ে এবং মুন্সীগঞ্জ জেলার বাকি দুই সংসদ সদস্যসহ সকল বিশিষ্টজনের সহযোগিতায় মুন্সীগঞ্জের ঐতিহ্যমন্ডিত ক্রীড়াঙ্গনকে ভিন্ন এক উচ্চতায় নিয়ে যাওয়ার প্রতিজ্ঞা করছি আমি।’

এ সম্পর্কিত আরও খবর