আজ ডিপিএলে মাঠে নেমেছে মাহমুদউল্লাহ-মিরাজের মোহামেডান

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2024-03-12 10:50:02

গতকাল সোমবার শুরু হয়েছে ঢাকা প্রিমিয়ার লিগের এবারের আসর।। প্রথম দিনের দুইটি ভিন্ন ম্যাচে জয় তুলে নিয়েছে সাকিব আল হাসানের দল শেখ জামাল এবং তামিম ইকবালের দল প্রাইম ব্যাংক। আজ ডিপিএলে নিজেদের প্রথম ম্যাচে সিটি ক্লাবের বিপক্ষে মাঠে নেমেছে আবাহনী। যেই দলে আছেন দুই টাইগার তারকা মাহমুদউল্লাহ রিয়াদ ও মেহেদী হাসান মিরাজ।

আজ সকাল ৯ টায় শুরু হয়েছে ম্যাচটি। যেখানে শুরুতে টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছে সিটি ক্লাব। শেষ খবর পাওয়া পর্যন্ত মোহামেডানের সংগ্রহ এক উইকেট হারিয়ে ২৪ ওভারে ৮৭ রান।

শ্রীলঙ্কার বিপক্ষে চলমান সিরিজে বাংলাদেশ দলে আছেন মাহমুদউল্লাহ ও মিরাজ। ফলে ডিপিএলের প্রথম দিকে তাদের দুইজনকে পাচ্ছে না তাদের ক্লাব মোহামেডান। তবে ব্যস্ততার মাঝেও ক্লাবের জন্য শুভেচ্ছা বার্তা পাঠাতে ভুলেননি তারা। গতকাল চট্টগ্রাম থেকে ভিডিওবার্তার মাধ্যমে শুভকামনা জানিয়েছেন মাহমুদউল্লাহ।

ভিডিওতে তিনি বলেছেন, 'আমি খুবই আশাবাদী। আমার মনে হয় আমাদের দলটা খুব ভালো হয়েছে। আশা করি, আমরা যদি শর্ট টার্ম গোলগুলো অ্যাচিভ করতে পারি, তাহলে লং টার্ম গোলও (চ্যাম্পিয়ন হওয়া) অ্যাচিভ করতে পারব ইনশাআল্লাহ। আমার ভূমিকাটা অবশ্যই গুরুত্বপূর্ণ দলের জন্য এবং আমি আশাবাদী যখন আমি মোহামেডান শিবিরে যোগ দেব তখন ভূমিকা রাখব।’ 

সল নিয়ে আশাবাদী অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজও, ‘প্রত্যেকটা জায়গায় ভালো ভালো খেলোয়াড় আছে। আমি আছি, রিয়াদ ভাই আছেন, ইমরুল ভাই আছেন, রনি তালুকদার, নাসুম, নাঈম হাসান আছেন। সব মিলিয়ে আমাদের টিমটা খুবই ভালো হয়েছে। আশা করি আমরা এবার খুবই ভালো ক্রিকেট খেলব।‘

শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজ শেষ করে মোহামেডানে যোগ দেবেন মাহমুদউল্লাহ রিয়াদ। আর মিরাজকে দল পাবে টেস্ট সিরিজ শেষে। আপাতত মোহামেডানের অধিনায়ক হিসেবে আছেন ইমরুল কায়েস।

এ সম্পর্কিত আরও খবর