সাকিবদের নতুন কন্ডিশনিং কোচ কিয়েলি

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা ২৪ | 2024-03-11 20:13:45

বিশ্বকাপের পর বাংলাদেশের কোচিং প্যানেলের বেশ কিছু পদ শুন্য হয়ে যায়। এখন একে একে সে পদগুলো পূরণ করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এর অংশ হিসেবে এরই মধ্যে ব্যাটিং ও বোলিং কোচ নিয়োগ দেয়া হয়েছে। এবার দলের স্ট্রেন্থ এন্ড কন্ডিশনিং কোচ হিসেবে অস্ট্রেলিয়ার নিক কিয়েলির নাম ঘোষণা করেছে বিসিবি।

বিসিবির বিবৃতি থেকে জানা গেছে, দুই বছরের চুক্তিতে বাংলাদেশ জাতীয় দলের স্ট্রেন্থ অ্যান্ড কন্ডিশনিং কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন কিয়েলি। আগামী ১৫ এপ্রিল আনুষ্ঠানিকভাবে দায়িত্ব নেবেন এই অস্ট্রেলিয়ান ফিটনেস কোচ।

পেশাদার ক্রিকেট ও রাগবিতে ফিটনেস কোচিংয়ে অভিজ্ঞ কিয়েলি অস্ট্রেলিয়ার স্ট্রেন্থ অ্যান্ড কন্ডিশনিং এসোসিয়েশনের লেভেল ২ সার্টিফিকেটধারি। অস্ট্রেলিয়ার ঘরোয়া ক্রিকেট দল নিউ সাউথ ওয়েলসের ফিজিক্যাল পারফরম্যান্স কোচ হিসেবে ২০১৮ থেকে ২০২১ সাল পর্যন্ত কাজ করেছেন। এর অংশ হিসেবে এনএসডব্লিউ ব্লুজ, এনএসডব্লিউ পাথওয়েস ও নারী বিগ ব্যাশের দল সিডনি সিক্সার্সের সঙ্গেও কাজের অভিজ্ঞতা রয়েছে তার।

এর আগে রোজার ফাবরিস স্পিড অ্যান্ড অ্যাজিলিটি একাডেমিতে স্পিড অ্যান্ড ইজিলিটি কোচ ও ব্রিসবেন ব্রঙ্কোস রাগবি দলের অ্যাথলেটিক পারফরম্যান্স কোচ হিসেবে স্পিন অ্যান্ড রিকন্ডিশনিং নিয়ে কাজ করেছেন কিয়েলি

এ সম্পর্কিত আরও খবর