হাথুরু থাকলে ফেরা কঠিন হবে: তামিম

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা ২৪ | 2024-03-11 18:31:04

এতদিন বিষয়টা নিয়ে কানাঘুষা হত। ওপেন সিক্রেট হলেও যেহেতু সরাসরি তামিম ইকবাল বা চণ্ডিকা হাথুরুসিংহে নিজেদের দূরত্ব নিয়ে মন্তব্য করেননি, তাই নিশ্চিত করে কিছু বলার সুযোগ ছিল না। তবে এবার তামিম সে বাধা দূর করে দিলেন। নিজেই জানিয়ে দিলেন, হাথুরু থাকলে জাতীয় দলে ফেরা সহজ হবে না।

বেসরকারি এক টিভি চ্যানেলের সঙ্গে সাক্ষাতকারে তামিমকে সোজাসাপ্টা প্রশ্ন করা হয়, হাথুরু থাকলে দলে ফিরবেন কিনা। তামিম রাখঢাক না করে জানিয়ে দেন, ‘আমার ফেরাটা কঠিন হবে, এতটুকু বলতে পারি।’

দিন কয়েক আগে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন যখন সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেন, সে সময়ও তামিম-হাথুরুর প্রসঙ্গ উঠেছিল। বিসিবি সভাপতি তখন কড়াভাবে জানিয়ে দেন, ‘তামিম খেলতে চাইলে অবশ্যই খেলবে, এখানে হেড কোচকে জিজ্ঞেস কেন করতে হবে।’

তামিম ইকবাল জাতীয় দলে ফিরবেন কিনা সে প্রশ্নের উত্তর বিসিবির সঙ্গে তামিমের বৈঠকের পর জানা যাবে বলে জানিয়েছিলেন বিসিবি সভাপতি। আলোচিত সে ‘বৈঠক’ রবিবার (১০ মার্চ) অনুষ্ঠিত হয়েছে বলে অসমর্থিত সূত্রে জানা গেছে। তবে সে বৈঠকের সারকথা এখনো সংবাদমাধ্যমে পৌঁছায়নি।

এসবের মধ্যেই ঢাকা প্রিমিয়ার লিগে প্রাইম ব্যাংকের জার্সিতে মাঠে নেমেছেন তামিম ইকবাল। ব্যাট হাতে ব্যর্থ হলেও তার দল প্রাইম ব্যাংক জয় দিয়েই শুরু করেছে টুর্নামেন্ট।

এ সম্পর্কিত আরও খবর