আবারও বাতিল হলো আর্জেন্টিনার ম্যাচ

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2024-02-28 13:18:37

বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনার প্রীতি ম্যাচ খেলা নিয়ে একের পর এক জটিলতা যেন পিছুই ছাড়ছে না। প্রথমে লিওনেল মেসির কারণে চীনে দুইটি প্রীতি ম্যাচ বাতিল করা হয়। এরপর সূচি, ভেন্যু ও প্রতিপক্ষ সবই পরিবর্তিত হয়ে যায়। এবার নতুন আরেক ঝামেলার সম্মুখীন হলো আর্জেন্টিনার ম্যাচ।

যুক্তরাষ্ট্রের মাটিতে নাইজেরিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচ হওয়ার কথা ছিল লিওনেল মেসির দলের। কিন্তু যুক্তরাষ্ট্রের ভিসা পেতে ঝামেলার মুখে পড়তে হয়েছে নাইজেরিয়া জাতীয় দলকে। তাই তাদের পরিবর্তে কোস্টারিকার বিপক্ষে মাঠে নামবে লিওনেল স্কালোনির দল।

আনুষ্ঠানিক এক বিবৃতি দিয়ে বিষয়টি গতকাল (মঙ্গলবার) নিশ্চিত করে জানিয়েছে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ)। আর্জেন্টাইন সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস জানিয়েছে, আফ্রিকান দেশ নাইজেরিয়া ভিসা জটিলতার কারণে যুক্তরাষ্ট্রে প্রবেশ করতে পারবে না। সে কারণে তাদের সঙ্গে ম্যাচটি বাতিল করা হয়েছে। এমন পরিস্থিতিতে কোস্টারিকার সঙ্গে আগামী ২৬ মার্চ প্রীতি ম্যাচে খেলবে আর্জেন্টিনা। ম্যাচটির ভেন্যু লস অ্যাঞ্জেলেসের কলিসিয়াম স্টেডিয়াম।

কোস্টারিকার বিপক্ষে মাঠে নামার আগে ২২ মার্চ স্কালোনির শিষ্যরা এল সালভাদরের বিপক্ষে মাঠে নামবে। এখনও সেই ম্যাচের সময়সূচি ঘোষণা করেনি এএফএ।

আসন্ন দুটি প্রীতি ম্যাচ ছাড়াও কোপা আমেরিকা টুর্নামেন্টের আগে আরও দুটি প্রস্তুতি ম্যাচ রয়েছে মেসিদের। আগামী ৯ জুন ইকুয়েডরের বিপক্ষে এবং ১৪ জুন গুয়াতেমালার বিপক্ষে প্রীতি ম্যাচ খেলতে নামবে বর্তমান বিশ্ব এবং কোপা চ্যাম্পিয়নরা।

এ সম্পর্কিত আরও খবর