দর্শকদের অশ্লীল অঙ্গভঙ্গি দেখিয়ে শাস্তির মুখে রোনালদো

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2024-02-27 13:12:09

আল শাবাবের বিপক্ষে ক্লাব ফুটবলের ৭৫০তম গোলের মাইলফলক স্পর্শ করে ভক্তদের প্রশংসায় ভাসতে পারতেন পর্তুগিজ এই সুপারস্টার। কিন্তু সেই রাতেই বিপক্ষ দলের সমর্থকদের উদ্দেশ্যে অশ্লীল অঙ্গভঙ্গির দায়ে শাস্তির মুখে পড়তে যাচ্ছেন আল নাসর তারকা ক্রিস্টিয়ানো রোনালদো।

সমর্থকরা প্রায় প্রতি ম্যাচেই উসকে দেন রোনালদোকে। বিগত কয়েকটি ম্যাচেই রোনালদোকে উদ্দেশ্য করে মাঠে বসা বিপক্ষ দলের দর্শকরা 'মেসি মেসি' স্লোগান দিয়ে তাকে রাগানোর চেষ্টা করেন। এবার নিজের মেজাজ হারালেন রোনালদো। তেলেবেগুনে জ্বলে উঠলেন মেসির নাম শুনে। সমর্থকদের লক্ষ্য করে এমন অশ্লীল অঙ্গভঙ্গি করলেন যা ধর্মীয়ভাবে কঠোর দেশ সৌদি আরব কেন, বিশ্বের যেখানেই হোক তা দৃষ্টিকটু।

এই ঘটনার প্রেক্ষিতে এবার সৌদি ফুটবল ফেডারেশনের শাস্তির মুখে পড়তে যাচ্ছেন রোনালদো। সৌদি সংবাদমাধ্যমের বরাত দিয়ে ব্রিটিশ সংবাদমাধ্যম মেইল অনলাইন জানিয়েছে, অশ্লীল অঙ্গভঙ্গির জন্য অন্তত দুই ম্যাচ নিষিদ্ধ হতে পারেন রোনালদো। পাশাপাশি জরিমানাও গুনতে হবে মোটা অঙ্গের। যার পরিমাণটা অবশ্য এখনও নিশ্চিত করে জানা যায়নি।

আল নাসরের জন্য বড় ভাবনার কারণ হয়ে দাঁড়াল রোনালদোর নিষেধাজ্ঞা। কারণ বৃহস্পতিবার আল হাজমের বিপক্ষে ও এএফসি চ্যাম্পিয়নস লিগে আল আইনের বিপক্ষে কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে রোনালদোকে দলে পাবে না আল নাসর। আর সেটি হলে বেশ বিপদেই পড়তে হবে দলকে।

এ সম্পর্কিত আরও খবর