ইন্টারের জয়ের রাতে ডর্টমুন্ডের হতাশার ড্র

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2024-02-21 11:03:59

চ্যাম্পিয়ন্স লিগের শেষ যোলোর ম্যাচে মঙ্গলবার রাতে স্প্যানিশ ক্লাব আতলেতিকো মাদ্রিদের বিপক্ষে মাঠে নেমেছিল ইতালিয়ান ক্লাব ইন্টার মিলান। আরেক ম্যাচে মুখোমুখি হয়েছিল বরুশিয়া ডর্টমুন্ড ও পিএসভি। ইন্টার এক গোলে ম্যাচ জিতে নিয়ে কোয়ার্টারের পথে এগিয়ে গেলেও এদিন হতাশা নিয়েই মাঠ ছাড়তে হয়েছে জার্মান জায়ান্ট ডর্টমুন্ডকে।

এদিন ঘরের মাঠে শুরু থেকেই এগিয়ে যাওয়ার চেষ্টায় ছিল মার্টিনেজ-থুরামরা। একের পর এক আক্রমণ চালিয়ে গেলেও কাঙ্ক্ষিত গোলের দেখা পাচ্ছিল না ইন্টার মিলান। প্রথমার্ধ শেষ হয় গোলশূন্য সমতায়ই।

সফরকারী আতলেতিকো নিজেদের চিরচেনা রূপে আক্রমণ চালাতে থাকলেও বড় কোনো সুযোগ তৈরি করতে পারেনি। ৭৯তম মিনিটে লাউতারো মার্টিনেজের বাড়ানো বল থেকে লক্ষ্যভেদ করেন মার্কো আরনাউতোভিচ। তার গোলেই জয়ের উল্লাসে মেতে উঠে পুরো স্যান সিরো স্টেডিয়াম।

অন্য ম্যাচে প্রথমার্ধের ২৪তম মিনিটেই দনিয়েল মালেনের গোলে এগিয়ে গিয়েছিল বরুশিয়া। কিন্তু ম্যাচ নিজেদের নিয়ন্ত্রণে বেশিক্ষণ রাখতে পারেনি তারা। স্বাগতিক পিএসভির হয়ে ৫৬তম মিনিটে পেনাল্টি থেকে গোল আদায় করেন লুক ডি জং। পরে আর কেউই গোলের দেখা না পাওয়ায় সমতা নিয়েই মাঠ ছাড়ে দু’দল।

আগামী ১৪ মার্চ নিজের মাঠে দ্বিতীয় লেগে মাঠে নামবে ডর্টমুন্ড। কোয়ার্টার ফাইনালের টিকিটের জন্য সেখানে জয় ছাড়া বিকল্প নেই তাদের কাছে।

এ সম্পর্কিত আরও খবর