ইতিহাদে সিটিকে আটকে দিল চেলসি

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম | 2024-02-18 12:05:20

দীর্ঘ সময় ধরে ম্যাচে এগিয়েই ছিল চেলসি। আশা জাগাচ্ছিল পূর্ণ তিন পয়েন্ট নিয়েই মাঠ ছাড়ার। তবে রোমাঞ্চকর লড়াইয়ের শেষটা হলো সমতার মাধ্যমেই। ঘরের মাঠে ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে চেলসির সঙ্গে ১-১ গোলে ড্র করেছে পেপ গার্দিওলার দল।

নিজেদের সবশেষ দেখার ম্যাচটির ফলাফল ছিল ৪-৪। এবার হলো ১-১। অর্থাৎ ম্যানচেস্টার সিটি ও চেলসির ম্যাচে আক্রমণ-পাল্টা আক্রমণের এক লড়াই দেখতে পায় সমর্থকরা।

এদিন শুরু থেকেই আগ্রাসী খেলা দেখাতে থাকে স্বাগতিকরা। তবে একের পর এক আক্রমণেও কাঙ্ক্ষিত গোলের দেখা পাচ্ছিল নাআ তারা। অপরদিকে প্রথমার্ধ শেষ হওয়ার ঠিক আগে ৪২তম মিনিটে রহিম স্টার্লিং ঠান্ডা মাথায় সিটির জালে বল জড়ান। এগিয়ে যায় তার দল।

দ্বিতীয়ার্ধেও আক্রমণের ধারা বজায় রাখে সিটি। তবুও গোলের দেখা পাচ্ছিল না তারা। ম্যাচের শেষভাগে যেয়ে, ৮৩তম মিনিটে ওয়াকারের ফিরতি শটকে নিজের নিয়ন্ত্রণে নিয়ে বুলেট গতির শট চালান রদ্রি। ডিফেন্ডারের পায়ে বল লেগে দিক পরিবর্তন করে, ফলে কিছুই করার ছিল না চেলসির গোলরক্ষক পেত্রোভিচের।

এই ড্রয়ে শিরোপার দৌড় থেকে আরও পিছিয়ে গেল সিটি। ২৪ ম্যাচে ৫৩ পয়েন্ট নিয়ে তিনে আছে তারা। ২৫ ম্যাচে ৫৭ পয়েন্ট নিয়ে শীর্ষে লিভারপুল। সমান ম্যাচে ৫৫ পয়েন্ট নিয়ে দুইয়ে থাকা আর্সেনালও লড়াইয়ে টিকে রইল প্রকটভাবে।

এ সম্পর্কিত আরও খবর