এমবাপের দল ছাড়া প্রসঙ্গে মন্তব্য করতে চান না এনরিকে 

ফুটবল, খেলা

স্পোর্টস ডেস্ক বার্তা২৪.কম | 2024-02-17 11:50:51

 

গত বৃহস্পতিবার ইউরোপের শীর্ষসারির গণমাধ্যম দ্য অ্যাথলেটিক, রয়টার্স, এএফপি সূত্র অনুযায়ী খবর মিলে, চলতি মৌসুম শেষেই পিএসজি ছাড়ছেন ফ্রান্সের বিশ্বকাপজয়ী ফরোয়ার্ড কিলিয়ান এমবাপে। এর আগেও এমন গুঞ্জন একাধিকবার উঠলেও সূত্র মিলিয়ে এবারের ঘটনাকে পাকাপোক্তই বলছে সবাই।

এদিকে দল ছাড়া নিয়ে এখন পর্যন্ত মুখ খুলেননি এমবাপে। আনুষ্ঠানিকভাবে কিছু জানায়নি পিএসজিও। এতেই আলাদা করে কোনো মন্তব্য করা থেকে বিরত থাকলেন দলটির প্রধান কোচ লুইস এনরিকে। এমবাপে এবং ক্লাব থেকে সিদ্ধান্ত আসার পরেই এ নিয়ে ব্যক্তিগত কোনো মন্তব্য করতে চান এই স্প্যানিশ কোচ। 

বৃহস্পতিবার এমবাপের দল ছাড়ার খবর ছড়ানোর পরদিন সংবাদ সম্মেলনে আসেন এনরিকে। সেখানেই স্বাভাবিকভাবেই উঠতো এমবাপের প্রসঙ্গ। এবং তাই হয়েছে। সম্মেলনের শুরুর প্রশ্নই ওঠে এমবাপের দল ছাড়া নিয়ে। তবে সেখানে অকপটে উত্তরে এনরিকে জানান, এ নিয়ে এখন তিনি মন্তব্য করবেন না। 

এনরিকে বলেন, ‘আমার কোনো মন্তব্য নেই। সংশ্লিষ্টরা কিছু বলেননি, কিলিয়ানও এখন পর্যন্ত প্রকাশ্যে কিছু বলেনি। যখন দুই পক্ষই কথা বলবে, তখন আমি নিজের মত জানাব।’

এমবাপের এমন খবরের পর দলে কোনো প্রভাব পড়েছে কি না? এই প্রশ্নের উত্তরে এনরিকে বলেন, ‘অন্য যে কোনো ম্যাচগুলোর আগে যেমন পরিস্থিতি থাকে, আগামী ম্যাচের জন্য অনুশীলনেও সেটাই ছিল। এবং এটা স্বাভাবিক একটি সেশন ছিল।’ 



এ সম্পর্কিত আরও খবর