স্টার্ক বাংলায় বললেন, ‘আমি কেকেআর’

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক, বার্তা ২৪ | 2023-12-19 20:10:46

আইপিএল নিয়ে কোথাও যেন একটু অনীহা ছিল মিচেল স্টার্কের। ২০১৪ আর ২০১৫ মৌসুমে বেঙ্গালুরুর হয়ে মাঠ কাঁপিয়েছিলেন, এরপরই আইপিএল থেকে নিজেকে সরিয়ে নেন, মনোযোগ দেন জাতীয় দলের হয়ে খেলায়।

আট বছর পর মত পাল্টে ফিরেছেন আইপিএলে। আগামী বছরের জুনে টি-টোয়েন্টি বিশ্বকাপ সামনে রেখে নিজেকে প্রস্তুত করতে আইপিএল খেলতে আগ্রহ প্রকাশ করেন স্টার্ক, নাম দেন নিলামে।

সুযোগটা লুফে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। পেসারদের যেই ঘাটতি ছিল দলটিতে তা পুষিয়ে নিতে অজিদের বিশ্বকাপ জয়ী এই পেসারকে দলে ভিড়িয়েছে দলটি। তাও আইপিএলের ইতিহাসের রেকর্ড ২৪ কোটি ৭৫ লাখ রুপিতে।

মাঝে ৮ বছর না খেলার পরও তাকে নিয়ে দলগুলোর এমন আগ্রহ ও শেষটায় রেকর্ড; স্বাভাবিকভাবেই উচ্ছ্বাসিত স্টার্ক। কলকাতায় দল পাওয়ার কিছুক্ষণ পরও সামাজিক যোগাযোগ মাধ্যমে বার্তা দিয়েছেন অজি তারকা। ভক্তদের বাংলায় জানিয়ে দিয়েছেন আসন্ন মৌসুমে, আমিই কেকেআর। যেই ভিডিও এরইমধ্যে ঝড় তুলেছে কলকাতা নাইট রাইডার্সের ফেসবুক পেজে।

ভিডিও বার্তায় স্টার্ক নিজেকে কেকেআরের ক্রিকেটার হিসেবে পরিচয় করিয়ে দিয়ে বলেন, ‘হ্যালো কেকেআর ভক্তরা। এবারের আইপিএলের জন্য আমি এই দলে যোগ দিয়ে বেশ রোমাঞ্চিত। সত্যি বলতে আমি আর অপেক্ষা করতে পারছি না; কখন কেকেআরের হয়ে হোম গ্রাউন্ড ইডেন গার্ডেনসে মাঠে নামব এটা ভেবে। এখানকার দর্শক সমর্থকদের সামনে পারফর্ম করতে মুখিয়ে আছি আমি। আমিই কেকেআর।’

এ সম্পর্কিত আরও খবর