ইন-হাউস ক্রিকেট টুর্নামেন্ট আয়োজন কলাবাগানের

ক্রিকেট, খেলা

স্পোর্টস ডেস্ক বার্তা২৪.কম | 2023-12-12 15:07:34

দেশের ক্রিকেটের অন্যতম খ্যাতনামা প্রতিষ্ঠান কলাবাগান ক্রিকেট একাডেমিতে ইন-হাউস ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। টুর্নামেন্টের পৃষ্ঠপোষক হিসেবে আছে আইসিবি ইসলামিক ব্যাংক। উদ্বোধনী অনুষ্ঠানে কলাবাগান ক্রীড়া চক্রের হাতে ছাতা হস্তান্তর করা পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানটি।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইসিবি ইসলামিকের মাননীয় এমডি ও সিইও জনাব শফিক বিন আব্দুল্লাহ। এ সময় টুর্নামেন্টের উদ্বোধন ঘোষণা করেন ক্রিকেট একাডেমী সাব-কমিটির চেয়ারম্যান।

টুর্নামেন্ট আয়োজনে সহযোগিতা করায় পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানকে ধন্যবাদ জ্ঞাপন করেন কলাবাগান ক্রীড়া চক্রের সদস্য সচিব জনাব আফজালুর রহমান বাবু। এসময় তার সঙ্গে ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অর্থ সচিব পারভেজ ইউসুফ চৌধুরী টুটু, একাডেমির চিফ কো-অর্ডিনেটর জনাব নাজমুল হাই টিপু ও সচিব প্রশাসনিক কমিটির জনাব ইকবাল ইউসুফ চৌধুরী।

বর্ণাঢ্য এই উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ঊর্ধ্বতন কর্মকর্তা জনাব মনিরুল ইসলাম শরীফ, আজমল হুদা খান, লিমন, তন্ময় এবং আইসিবি ইসলামী ব্যাংকের সিনিয়র ম্যানেজমেন্ট টিম জনাব সাখাওয়াত হোসেন, জনাব তারেক উস সালাম, জনাব উজ্জল রবি।

এ সম্পর্কিত আরও খবর